ভাষণ শেষ না করেই বিধানসভা ত্যাগ করলেন রাজ্যপাল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

মাত্র এক লাইন ভাষণ দিয়েই বিধানসভা ছেড়ে চলে গেলেন রাজ্যপাল জাগদীপ ধনখর। আজ বিধানসভা অধিবেশনের শুরুতেই নিয়মমাফিক ভাষণ দিতে নিজ আসনে বসেন রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনখর। তবে সেই মুহুর্তেই “ভারত মাতা কি জয়” ধ্বনিতে স্লোগান দিতে থাকেন বিরোধী দলের নেতারা। প্রসঙ্গত উল্লেখ্য ,গত কয়েকদিন ধরেই আজকের এই বিধানসভা অধিবেশন নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে উঠে ছিল । মূলত আজকের অধিবেশনের শুরুতে রাজ্যপালের ভাষণের সময়, নবান্ন তরফ থেকে পাঠানো , ভাষণ পাঠ করবেন কিনা সেদিকে তাকিয়ে ছিল রাজনৈতিক মহল। তবে ভাষণ শুরু হতে না হতেই বিক্ষোভ দেখাতে শুরু করেন বিরোধী দলের নেতারা। জানা যায় ভোট পরবর্তী হিংসার ঘটনার পোস্টার হাতে নিয়ে ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। আর তারপরই সভা ছেড়ে বেরিয়ে যান রাজ্যপাল জাগদীপ ধনখর। জানা যায় তাঁকে গাড়িতে তুলে দিতে সভা থেকে বেরিয়ে গিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, বিধানসভা অধিবেশনের মাঝে রাজ্যপালের বক্তব্য নিয়ে বিতর্ক উঠতে দেখা গেছে এর আগেও। তবে এভাবে রাজ্যপালের ভাষণ শুরুতে বা মাঝপথে থামিয়ে চলে যাওয়ার ঘটনা একেবারেই নজিরবিহীন। এ প্রসঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছেন ,ভোট-পরবর্তী রাজ্যের পরিস্থিতি নিয়ে আগাগোড়াই সরব ছিলেন রাজ্যপাল । তবে আজকে তাঁর এই ভাষণে ভোট পরবর্তী হিংসা নিয়ে কোনো রকম কোনো বক্তব্য না থাকায় বিরোধীদলের তরফ থেকে প্রতিবাদ জানানো হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ঝাড়গ্রামে একই দিনে সাপের কামড়ে মৃত্যু হয় দুজনের । এম ভারত নিউজ

সাপের উপদ্রবে প্রাণ ওষ্ঠাগত রাজ্যবাসীর। জানা যায় একই দিনে রাজ্যে সাপের কামড়ে মৃত্যু হয় দুজনের । পাশাপাশি হাসপাতালে ভর্তি রয়েছে আরও একজন। তিনজনকেই বাঁকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হলে, তারমধ্যে ইতিমধ্যেই দুজনের মৃত্যু হয়েছে। কপাল এবং বুদ্ধির জোরে এখনও পর্যন্ত বেঁচে আছে, দুর্গা হাসদা নামে একটি পনের বছরের মেয়ে। […]
district_06

Subscribe US Now

error: Content Protected