প্রথম প্রার্থী ঘোষনা SUCI-এর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ সবে মাত্র ভোটের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এখনও প্রার্থী তালিকা প্রকাশ করেনি তৃণমূল, বিজেপি থেকে শুরু করে অন্যান্য রাজনৈতিক দলগুলি। প্রার্থী তালিকা তৈরি নিয়ে দফায় দফায় বৈঠক করছে ঘাসফুল শিবির। পিছিয়ে নেই বিজেপিও। প্রার্থীদের নাম চূড়ান্ত করতে দিল্লিতে পাঠিয়েছে তালিকা। এই পরিস্থিতিতে প্রার্থী তালিকা প্রকাশ করে ফেলল এসইউসিআই।

সোমবার রাজ্যের মধ্যে প্রথম কোন গণতান্ত্রিক রাজনৈতিক দল ২৯৪ টি বিধানসভা আসনের মধ্যে ১৯৩ টি আসনে প্রার্থীপদ ঘোষণা করল সোশ্যালিষ্ট ইউনিটি সেন্টার অফ ইন্ডিয়া অর্থাৎ এসইউসিআই।

এদিন হাওড়ার মোট আটটি আসনে প্রার্থীপদ ঘোষণা করেছে এসইউসিআই। সদর হাওড়া চারটি বিধানসভা কেন্দ্র বালি থেকে প্রার্থী হচ্ছেন পুতুল চৌধুরী। হাওড়া মধ্য থেকে শ্রীরুপ দাস হচ্ছেন প্রার্থী। হাওড়া দক্ষিণ থেকে লড়বেন তাপস দাস। শিবপুর থেকে কার্তিক শীলের নাম ঘোষণা করা হয়েছে।

অপরদিকে হাওড়া গ্রামীণের চারটি বিধানসভা কেন্দ্র আমতা থেকে প্রার্থী হয়েছেন সঞ্জীব সাঁতরা। বাগনান থেকে পম্পা সরকার বেরা। শ্যামপুরে প্রার্থী হচ্ছেন প্রদীপ মণ্ডল। উলুবেড়িয়া দক্ষিণে লড়বেন জয়ন্ত খাটুয়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাম নাম অপছন্দ করলে ঠাঁই হবে না রাজ্যে : যোগী । এম ভারত নিউজ

বঙ্গ ভোটের আগে বঙ্গে বিজেপি নেতাদের আগমন এক নিত্যনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। প্রায় প্রতি সাপ্তাহেই নিয়ম করে রাজ্যে আসছেন রাষ্ট্রের শীর্ষ নেতারা। গ্রামেগঞ্জে নাড্ডা শাহর নামে বাড়ছে ভিড়। সেই মতই আজ মঙ্গলবার নির্বাচনী প্রচারে এরাজ্যে এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মালদহের গাজোল কলেজের মাঠে আজ সভা করছেন তিনি। নিজের বক্তব্যের […]

Subscribe US Now

error: Content Protected