ফের বন্ধ হল তারাপীঠ মন্দির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

নিজস্ব প্রতিনিধি, বীরভূম : ফের বন্ধ তারাপীঠ মন্দির । করোনা ঠেকাতে রাজ্যে কার্যত লকডাউন চলছে । এই পরিস্থিতিতে আরও একবার তারাপীঠ মন্দির বন্ধ রাখার সিদ্ধান্ত নিল তারাপীঠ মন্দির কমিটি ও তারা মাতা সেবাইত সংঘ । আগামীকাল সকাল থেকে ৩০ মে অবধি টানা দু’সপ্তাহ বন্ধ থাকবে মন্দির । এই ক’দিন মন্দির চত্বরে প্রবেশ করতে দেওয়া হবে না কোন পুর্ন্যার্থীকে । শুধুমাত্র নির্ধারিত সেবাইত মা তারার নিত্যপুজো করবেন । রাজ্যের সিদ্ধান্ত অনুযায়ী মুখ্যমন্ত্রীর নির্দেশে ৩০ তারিখের পর মন্দির খোলার ব্যপারে বিবেচনা করবে মন্দির কমিটি এমনটাই জানিয়েছেন মন্দিরের সেবায়েত প্রণব চট্টোপাধ্যায় ।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালে যখন করোনা ভাইরাস প্রথম তার থাবা বসায় গোটা বিশ্বে সেই সময়ে বাধ্য হয়েই বন্ধ রাখতে হয়েছিল তারাপীঠের মন্দির । পরিস্থিতি কিছুটা সুস্থ হওয়ার পরে মন্দির খুললেও এবার ফের তা বন্ধ হল । প্রসঙ্গত মন্দির চত্বরে যে সমস্ত দোকান রয়েছে সেগুলোর ওপর এই মন্দির বন্ধের প্রভাব পড়বে বেশ ভালো মতই । ২০২০ তে তাঁদের যথেষ্ট সমস্যার মধ্যেই দিন কাটাতে হয়েছিল, তবে তারপরে তাঁরা আশার আলো দেখলেও আরও একবারের জন্য তাঁদের হাতটান পড়তে পারে বলেই আশংকা ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ঘূর্ণিঝড় 'তাউকতে'র দাপটে মৃত ৪, জারি একাধিক নির্দেশ-পরামর্শ । এম ভারত নিউজ

১৫০-১৬০ কিলোমিটার গতিতে ধেয়ে আসছে প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় ‘তাউকতে’ । এমনকি গতিবেগ বাড়তে পারে ১৭৫ কিলোমিটার প্রতি ঘণ্টাতেও বলেই জানাচ্ছে দিল্লির মৌসম ভবন । ৬ উপকূলবর্তী এলাকায় ২৪ ঘণ্টা ধরে ভারী বৃষ্টিপাত হয়েছে। যার জেরে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ৪ জন এবং তছনছ হয়েছে ৭৩টি গ্রাম, এমনটাই জানিয়েছে কর্নাটক বিপর্যয় মোকাবিলা […]

Subscribe US Now

error: Content Protected