দীঘার সমুদ্রতট থেকে বাড়ির পথে পর্যটকরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : গতকালই শেষ হয়েছে প্রথম দফার নির্বাচনী সম্প্রচার ।রাত পেরোলেই প্রথম দফায় ভোট গ্রহণ। কাল পূর্ব মেদিনীপুরের কাঁথিতে প্রথম দফায় ভোটগ্রহণ হবে। সেইকারণেই পূর্ব মেদিনীপুরের পর্যটন কেন্দ্র দীঘার সমুদ্র সৈকত থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছেন পর্যটকেরা। পর্যটকদের নজর কাড়া জায়গা হল দীঘার সমুদ্র। কলকাতা সহ দুরদুরান্ত থেকে অনেকেই দীঘায় বেড়াতে এসেছেন। ইতিমধ্যে ভোট ঘোষণা হওয়ার পর জেলা জুড়ে প্রশাসনিক ভাবে কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে, জোরদার চলছে নাকা চেকিং । তাঁরই ফাঁকে দীঘায় বেড়াতে আসা পর্যটকেরা ফিরতে শুরু করেছেন নিজেদের গন্তব্য স্থলে।

তাঁদের মধ্যে অনেকেই বলছেন আগামী কাল নির্বাচন, তাই ভোট দেওয়া তাঁদের লক্ষ্য সেই কারনেই দীঘার সমুদ্রতট খালি করে বাড়ি ফিরছেন পর্যটকেরা। এমনকি প্রশাসন থেকেও কড়া হুঁশিয়ারি দীঘার পর্যটকদের, সমদ্র সৈকত দ্রুত খালি করতে হবে। এমনই এক পর্যটকের সাথে কথা বলে জানতে পারা গেছে, থাকার ইচ্ছে থাকলেও ফিরে যেতে হচ্ছে। এমনকি পূর্বাভাস পেয়ে আগাম টিকিট করিয়েছিলেন তাঁরা তাই ছুটি সম্পূর্ণ না করেই ফিরে যাচ্ছেন বাড়ির পথে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চিনকে পরাস্ত করতে সাক্ষরিত হল আমেরিকা-তাইওয়ান চুক্তি । এম ভারত নিউজ

‘কোল্ড ওয়ার’-এর পর সামরিক শক্তির শক্তি বৃদ্ধি করে দ্রুত ঘুরে দাঁড়াচ্ছে চিন। আর ‘ড্রাগন’এর দৌলতে এশিয়ার শক্তির একচেটিয়া অধিকার যেন দখল করে নিতে চাইছে চিন। এই পরিস্থিতিতে দেশটির গতিবিধি নজরে রেখে জন্য চুক্তিবদ্ধ হল আমেরিকা এবং তাইওয়ান। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, জলে চিনা নৌবহরের আগ্রাসনের দিকে চোখ রেখে সাক্ষরিত হয়েছে […]

Subscribe US Now

error: Content Protected