ভারত-চীন যুদ্ধে শহীদ সেনাকে শ্রদ্ধা জ্ঞাপন দুবরাজপুরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 3 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূম: বীরভূমের বীর সন্তান শহীদ রাজেশ ওরাং-এর স্মৃতির উদ্দেশ্যে দুবরাজপুর রঞ্জনবাজার আদিবাসী মিলন সংঘের পরিচালনায় একদিন ব্যাপী আদিবাসী ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হল দুবরাজপুর রঞ্জনবাজার স্টেডিয়ামে। খেলার আয়োজক শহীদ রাজেশ ওরাং-এর ভাই বীরেন ওরাং। এদিন টুর্নামেন্টে উপস্থিত ছিলেন দুবরাজপুর পৌরসভার প্রশাসক পীযূষ পাণ্ডে, দুবরাজপুর শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের শীর্ষসেবক স্বামী সত্যশিবানন্দ মহারাজ, ১ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর ফকির বাউরী, শহিদ রাজেশ ওরাং এর পিতা সুভাষ ওরাং, বিশিষ্ট সমাজসেবী বনমালী ঘোষ ও ক্লাবের পক্ষ বীরেন ওরাং। খেলা দেখতে উপস্থিত হয়েছিলেন প্রচুর ফুটবল প্রেমী মানুষজন। এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে ১৬টি দল।

এদিন দুবরাজপুরের পৌরপ্রশাসক পীযূষ পাণ্ডে জানান, ২০২০ সালের ১৫ জুন ভারত-চিনের যুদ্ধে শহীদ হন বীরভূমের বীর সন্তান রাজেশ ওরাং শহীদ। তাঁরই স্মৃতির উদ্দেশ্যে তাঁর ভাই বীরেন ওরাং এই খেলার আয়োজন করেছে। আদিবাসীদের এরকম অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে তিনি নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। এছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুনাম করে তিনি বলেন, আদিবাসীদের উন্নয়নের স্বার্থে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে তৃণমূল সরকার। আদিবাসীদের সমস্ত রকম সুযোগ সুবিধার দিকেও নজর রাখেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলও। অন্যদিকে রঞ্জনবাজার আদিবাসী মিলন সংঘের সদস্য তথা শহিদ রাজেশ ওরাং-এর ভাই বীরেন ওরাং জানান, বর্তমান সমাজে যুব সমাজ মোবাইল ফোন,জুয়া ইত্যাদির নেশার দিকে এগিয়ে যাচ্ছে। তাই তাদের খেলার মধ্য দিয়ে মূল স্রোতে ফিরিয়ে আনাই মূল লক্ষ্য। তাই এই টুর্নামেন্টের আয়োজন করেছেন তিনি। এছাড়াও এই খেলায় বিজয়ী দলকে ট্রফি সহ নগদ ১০ হাজার টাকা এবং রানার্স দলকে ট্রফি সহ নগদ ৭ হাজার টাকা দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের শিশুমৃত্যু মালদহ মেডিক্যাল কলেজে । এম ভারত নিউজ

আবারও শিশু মৃত্যু ঘটল মালদহ মেডিক্যাল কলেজে। রাজ্যে ক্রমাগত বেড়ে চলেছে শিশু মৃত্যুর হার। জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যু হল মালদহের এই ছোট্ট শিশুটির। শিশুটির নাম গৌড় মন্ডল। শিশুটির বয়স পাঁচ মাস। মোথাবাড়ির বাঙ্গিতলা এলাকার বাসিন্দা সে। জানা যায় তীব্র জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে গতকাল রাত্রে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি […]

Subscribe US Now

error: Content Protected