আসছে ‘যোদ্ধা’, প্রথম লুক দেখলেই চমকে যাবেন ! । এম ভারত নিউজ

Mbharatuser

সিদ্ধার্থ মলহোত্রর একের পর এক ছবি এখন মুক্তির অপেক্ষায় দিন গুনছে। আর আজ নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন তাঁর নতুন ছবির নাম – ‘যোদ্ধা’। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রকাশ করলেন ছবির প্রথম লুকও।

0 0
Read Time:2 Minute, 48 Second

সম্প্রতি কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে ‘শেরশাহ’। দর্শক ও সমালোচক মহলে বেশ সাড়া ফেলেছিল সেই ছবি। এই ছবির জেরে প্রবলভাবে প্রশংসিত হয়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর। ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রাভিনয় যে সিদ্ধার্থের জীবনের অন্যতম সেরা, এমনটাই মত সমালোচকদেরও। তবে যেন এই ছবির হাত ধরেই গতি পেয়েছে সিদ্ধার্থ-র ক্যারিয়ার। সিদ্ধার্থ মলহোত্রর একের পর এক ছবি এখন মুক্তির অপেক্ষায় দিন গুনছে। আর আজ নিজেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন তাঁর নতুন ছবির নাম – ‘যোদ্ধা’। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রকাশ করলেন ছবির প্রথম লুকও। পোস্টারে তাঁর লুক দেখে একথা একদম স্পষ্ট যে তিনি একজন ‘অ্যাকশন স্টার’-এর চরিত্রেই অভিনয় করতে চলেছেন এই ছবিতে। সাগর অম্বর ও পুষ্কর ওঝা পরিচালিত ‘যোদ্ধা’ ছবিটি মুক্তি পাবে ১১ নভেম্বর, ২০২২।

ট্যুইটারে এই পোস্টটি শেয়ার করেন জনপ্রিয় পরিচালক ও প্রযোজক কর্ণ জোহর। এদিন কর্ণ জোহর ট্যুইট করে লেখেন, ‘যোদ্ধা আসছে ২০২২ সালের ১১ নভেম্বর আপনাদের পর্দা হাইজ্যাক করতে। সাগর অম্বর ও পুষ্কর ওঝা পরিচালিত। সঙ্গে থাকুন, কারণ আমাদের নায়িকার নাম ঘোষণা হবে খুব শীঘ্রই!’ কর্ণ জোহরের ‘ধর্ম প্রোডাকশন’-এর অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘যোদ্ধা’। হাইজ্যাকিংয়ের ওপর নির্ভর করে তৈরি এই ছবির গল্প। ছবির প্রথম মোশন পোস্টারও সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করেছেন সিদ্ধার্থ। ক্যাপশনে তিনি লেখেন, “পেশ করছি ‘যোদ্ধা’, ধর্ম প্রোডাকশনসের প্রথম অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির ছবি। দুই ট্যালেন্টেড মানুষ – সাগর অম্বর ও পুষ্কর ওঝা দ্বারা পরিচালিত প্লেনে চড়তে আমি খুব উৎসাহী। বড়পর্দায় ২০২২ সালের ১১ নভেম্বর মুক্তি পাবে।” নতুন ছবি নিয়ে কার্যতই উচ্ছ্বসিত অভিনেতা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কোভিডের জের, বন্ধ ঐতিহ্যবাহী রাস-মেলা । এম ভারত নিউজ

বৃহস্পতিবার রাসপূর্ণিমা। উৎসবের আয়োজনে ব্যস্ত আম বাঙালি। কিন্তু কোভিড সংক্রমণের জেরে গত বছরের মতো ফের এবছরও একমাস ব্যাপি ঐতিহ্যবাহী রাসের মেলা বন্ধের সিদ্ধান্ত নিল উলুবেড়িয়া রাস উৎযাপন কমিটি। উলুবেড়িয়া আনন্দময়ী কালিবাড়ি সংলগ্ন এলাকায় শতাধিক বছরের রীতি মেনে প্রতিবছর পালিত হয়ে আসছে এই রাস উৎসব। কোভিড পূর্ববর্তি বছরগুলিতে এই দিনে উলুবেড়িয়ার […]

Subscribe US Now

error: Content Protected