৯০ শতাংশ ভোট পাবো : মমতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 28 Second

নিজস্ব প্রতিনিধি, নন্দীগ্রাম: নন্দীগ্রামে দ্বিতীয় দফার হাইভোল্টেজ নির্বাচনে হুঙ্কার দিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী, আত্মবিশ্বাসের সঙ্গে জানিয়ে দিলেন – ৯০ শতাংশ ভোট পাবোই । বয়ালের স্পর্শকাতর বুথ থেকে ফেরার সময় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের মুখে শোনা গেলো – ‘নন্দীগ্রামের মা-মাটি-মানুষদের ওপর আমার ভরসা আছে আমি তাঁদের আশীর্বাদে জিতবোই, আমি চিন্তিত নই ’ । ভোট নিয়ে চিন্তিত না হলেও গণতন্ত্র নিয়ে চিন্তিত তিনি, নির্বাচন কমিশনের চুপ থাকা নিয়ে দুঃখিত তিনি । বৃহস্পতিবার সকাল থেকেই নন্দীগ্রামে বিক্ষিপ্ত অশান্তির মাঝেও তৃণমূল নেত্রী রেয়াপাড়ায় দুপুর ১ টা নাগাদ স্পর্শকাতর বয়াল ৭ নম্বর বুথে হুইলচেয়ারে বসেই পরিদর্শন করতে বেরিয়ে পড়েন । ভোট দিতে না দেওয়ার একাধিক অভিযোগ শুনে সঙ্গে সঙ্গেই তৃণমূল নেত্রী রাজ্যপাল জগদীপ ধনকড়কে ফোনে অশান্তির কথা জানান, এমনকি নির্বাচন কমিশন সুনীল অরোরাকেও চিঠি লিখে ফেলেন। রাজ্যপালও পাল্টা টুইট করে আইন শৃঙ্খলার পরিস্থিতি যথাযথ থাকার আশ্বাস দেন ।

প্রতি নির্বাচনের তুলনায় এবারের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে একেবারে ব্যতিক্রমী দেখা গিয়েছে । আসলে স্পর্শকাতর বুথে তৃণমূলের এজেন্ট বসতে দেওয়া হচ্ছিলনা আর সেই অভিযোগেই চরম অশান্তি বাঁধে বিজেপি সমর্থকদের সঙ্গে, তা খতিয়ে দেখতেই মমতাকে রাস্তাতেও নামতে দেখা যায় । বুথে গিয়ে অনেকক্ষন কাটানোর পর কেন্দ্রীয় বাহিনীর তৎপরতায় তিনি বেরিয়ে আসেন । নন্দীগ্রামে এবার তিনিই জিতবেন, এই নিয়ে নিশ্চিত মমতা ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মনোনয়নপত্র জমা দিলেন বীরভূমের দুই এসইউসিআই প্রার্থী । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, বীরভূম: এবার মনোনয়নপত্র জমা দিলেন সিউড়ি ও সাঁইথিয়া বিধানসভা কেন্দ্রের দুই এসইউসিআই প্রার্থী। বৃহস্পতিবার সিউড়ি প্রশাসনিক ভবনে মনোনয়নপত্র জমা দেন ওই দুই প্রার্থী। এদের মধ্যে একজন হলেন সিউড়ি বিধানসভার প্রার্থী নিতাই অঙ্কুর এবং অন্যজন হচ্ছেন সাঁইথিয়া বিধানসভার প্রার্থী নবকুমার দাস। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে প্রার্থীসহ এসইউসিআই কর্মীরা সিউড়ি […]

Subscribe US Now

error: Content Protected