ভালো আছেন `আশিকী`-র রাহুল, জানালেন নিজেই । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

ধীরে ধীরে সুস্থ হচ্ছেন আশিকী খ্যাত বলি অভিনেতা রাহুল রায়। দিন কয়েক আগেই মস্তিকে রক্তক্ষরণের জন্য হাসপাতালে ভরতি হয়েছিলেন অভিনেতা। ‘এলএসি: লিভ দ্য ব্যাটেল ইন কার্গিল’ ছবির শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর থাকায় ভেন্টিলেশনেও রাখা হয় তাঁকে। তবে বর্তমানে সুস্থ রয়েছেন তিনি। নিজের সুস্থতার খবর দিলেন অনুরাগীদের। বললেন, সেরে উঠছেন তিনি। খুব শিগগিরিই ফিরে আসবেন।

নানাবতী হাসপাতাল থেকেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। ভিডিওতে দেখা যায় বোনের সঙ্গে হাসিমুখে কথা বলছেন। ১৯৯০ সালে ‘আশিকি’ ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। আর শুরুতেই সকলের মন জয় করেছিলেন। এরপর ‘গেম’, ‘নসিব’, ‘ফির কভি’র মতো বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে গালওয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি হওয়া ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেখানেই ঘটে এই বিপত্তি। তবে এখন ভাল রয়েছেন অভিনেতা। এদিকে, তাঁর অসুস্থতার খবরে ভেঙে পড়েছিলেন অনুরাগীরা। সোশাল মিডিয়ায় তাঁর জন্য প্রার্থনা করতে দেখা যায়। অবশেষে সেই প্রার্থনা যে কাজে এসেছে তা বলাই বাহুল্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

লক্ষ্মীর ধানই তোমাদের বিদায়ঘণ্টা বাজাবে : মমতা । এম ভারত নিউজ

আইন সংশোধনে রাজি হলেও বিতর্কিত তিনটি কৃষি আইন প্রত্যাহারের দাবি ছাড়তে নারাজ কৃষকরা । সারা ভারত জুড়ে চলছে বিক্ষোভ । এমনকি দেশের বাইরেও বিক্ষোভ ছড়িয়েছে । লন্ডনের শিখ সম্প্রদায়ের মানুষরা ভারতীয় কৃষকদের পাশে থেকে আন্দোলনে নেমেছেন । কেন্দ্রের সঙ্গে কৃষক সংগঠনের বৈঠকও হলেও তা কার্যকর হয়নি । এদিকে কাল একই […]

Subscribe US Now

error: Content Protected