ছেলের সাথে সাক্ষাতের পরেই শাহরুখের বাড়িতে হানা এনসিবির। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 51 Second

বৃহস্পতিবার সকালে জেলে ছেলের সাথে দেখা করে ফেরার পরে বেলা গড়াতেই শাহরুখ খানের বাড়িতে হানা দিল এনসিবি। জানা যাচ্ছে, বেশ কিছুক্ষণ থাকার পরেই শাহরুখের ‘মন্নত’ ছেড়ে বেরিয়ে যান এনসিবি আধিকারিকরা। শাহরুখের বাড়িতে রীতিমত তল্লাশি চালিয়েছে এনসিবি। মন্নতে এনসিবি আধিকারিকদের এই তল্লাশিতে রীতিমতো সাড়া পড়ে গিয়েছে গোটা বলিউডে। জানা যাচ্ছে, আরিয়ানের ব্যবহৃত কিছু ইলেকট্রনিকস গেজেটের খোঁজেই কিং খানের বাড়িতে হানা দিয়েছিল এনসিবি।

অপরদিকে, মন্নতের পাশাপাশি এদিন অনন্যা পাণ্ডের বাড়িতেও হানা দেয় এনসিবি। বরাবরই শাহরুখ কন্যা সুহানার ‘বেস্টফ্রেন্ড’ বলেই পরিচিত চাঙ্কি কন্যা। জানা যাচ্ছে, অনন্যার বাড়িতে এদিন প্রায় পাঁচ ঘণ্টা চিরুনি তল্লাশি চালায় এনসিবি আধিকারিকরা। সূত্রের খবর, অনন্যা পাণ্ডের মোবাইল ফোনও আপাতত বাজেয়াপ্ত করেছে এনসিবি। এছাড়াও তল্লাশি চালিয়ে তাঁর বাড়ি থেকে কিছু জিনিসপত্রও নিয়ে যায় এনসিবি। পাশাপাশি,আজ দুপুর দু’টো নাগাদ জিজ্ঞাসাবাদের জন্য অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছে এনসিবি। আপাতত এই তদন্তের মোড় কোনদিকে ঘুরতে চলেছে সেই দিকেই তাকিয়ে গোটা দেশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সাত দিন পাহাড়ে পর্যটন বন্ধ রাখার সিদ্ধান্ত । এম ভারত নিউজ

দার্জিলিং ও সিকিম বিপর্যস্ত প্রবল বর্ষণের জন্য। বিভিন্ন জায়গায় ধসের কারণে একাধিক রাস্তা অবরুদ্ধ হয়ে পড়েছে। কলকাতার নামি পর্যটন সংস্থাগুলি এই পরিস্থিতিতে আগামী ৭ দিন দার্জিলিং, ডুয়ার্স ও সিকিমের সমস্ত ট্যুর বাতিল করল । পাহাড়ের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পর্যটকদের নিয়ে তারা সেখানে যাবেন না বলেই জানিয়ে দিয়েছেন । […]

You May Like

Subscribe US Now

error: Content Protected