মমতার নয়া মন্ত্রিসভার শপথগ্রহণ আগামী সোমবার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 48 Second

মমতার নয়া মন্ত্রিসভার শপথগ্রহণ হতে চলেছে আগামী সোমবার বেলা ১১টায়। রাজভবনে ওইদিনই বাকি সদস্যরা শপথ নিতে চলেছেন তৃণমূলের তরফ থেকে। শপথবাক্য পাঠ করাবেন রাজ্যপাল জাগদীপ ধনকার। তবে রাজ্যে ভোট পরবর্তী হিংসা এবং দুর্নীতির রাজনীতি বন্ধ না হওয়া পর্যন্ত রাজভবনে বিধানসভা ও অধ্যক্ষ নির্বাচন বয়কটের সিদ্ধান্ত নিয়েছে বিরোধী দল। যদিও এই ঘটনার প্রতিবাদে, “সৌজন্যতার অভাব” বলে কটাক্ষ করা হয়েছে, তৃণমূলের তরফ থেকে।

প্রসঙ্গত উল্লেখ্য ,দীর্ঘ এক মাস ধরে চলা বিধানসভা নির্বাচনের পর গত ২রা মে, ফল প্রকাশ হয়েছে এবং তারপরে একক সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে ফের তৃতীয়বারের মতো ক্ষমতায় এসেছে তৃণমূল। কিছুদিন আগেই কোভিড বিধি মেনে রাজভবনে শপথ গ্রহণ করেছেন রাজ্যের তৃতীয়বারের মুখ্যমন্ত্রী, তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কোভিড বিধির কথা মাথায় রেখেই, বিপুল জনসমাগম করা সম্ভব হয়নি বলে সমস্ত বিধায়কদের শপথগ্রহণ অনুষ্ঠান শেষ করা যায়নি ঐদিন।

মমতার নয়া মন্ত্রিসভার বিধায়কেরা আগামী সোমবার শপথ গ্রহণ করতে চলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য ওই দিন শপথ গ্রহণের পর নবান্নে সমস্ত মন্ত্রী এবং বিধায়কদের নিয়ে প্রথম দফায় বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী । ওই দিন বেলা ৩টে থেকে শুরু হবে বৈঠক। সেখানেই নতুন মন্ত্রীদের কাজ নিয়ে আলোচনা করবেন মুখ্যমন্ত্রী। রাজ্যের এই কঠিন পরিস্থিতি মোকাবেলা নিয়েও হতে চলেছে এই বৈঠক। তবে এখন দেখার বিষয় মমতার নয়া বাহিনীতে থাকতে চলেছেন কোন কোন মন্ত্রী এবং কাকে কোন মন্ত্রণালয়ের ভার দেওয়া হতে চলেছে রাজ্য পরিচালনার ক্ষেত্রে। তাহলে কি নয়া কোন বদল দেখতে পাওয়া যাবে মুখ্যমন্ত্রীর নয়া মন্ত্রিপরিষদে? পাশাপাশি প্রশ্ন থেকে যাচ্ছে ঐদিন নবান্নের বৈঠকের পরে রাজ্যের কঠিন পরিস্থিতি নিয়ে কি আরও কোন গাইডলাইন জারি হতে চলেছে?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সল্টলেক স্টেডিয়াম এখন কোভিড হাসপাতাল । এম ভারত নিউজ

করোনা রুখতে এবার রাজ্য সরকারের নয়া পদক্ষেপ। করোনা মোকাবেলায় সল্টলেক স্টেডিয়ামকে রূপান্তরিত করা হল কোভিড হাসপাতালে। বর্তমানে গোটা রাজ্য জুড়ে বেড এবং অক্সিজেনের সংকটের জন্য প্রায় প্রতিনিয়তই প্রাণনাশ হচ্ছে বহু রোগীর। এমতাবস্থায় সল্টলেক স্টেডিয়াম ২৫০ বেডের কোভিড হাসপাতালে রূপান্তরিত করতে সহায়তা করল আমরি হাসপাতাল। মূলত বর্তমানে করোনা মোকাবেলায় সমস্ত স্টেডিয়াম […]

Subscribe US Now

error: Content Protected