কলকাতা হাইকোর্টের দ্বারস্থ অরবিন্দ মেনন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 25 Second

রাজ্য প্রশাসনের ওপর ভরসা নেই বিজেপির। সঠিক বিচার চাইতে এবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হল রাজ্য বিজেপি। রাজ্য বিজেপি–র ৭ শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে দায়ের হওয়া মোট ১৩৮টি মামলার তদন্ত করুক ভিনরাজ্যের তদন্তকারী সংস্থা বা অন্য কোনও জাতীয় তদন্তকারী সংস্থা। এই দাবিতেই হাইকোর্টে মামলা দায়ের করলেন এরাজ্যের দায়িত্বে থাকা বিজেপির ‌জাতীয় সম্পাদক অরবিন্দ মেনন। তাঁর অভিযোগ, মিথ্যা এবং ভিত্তিহীন বিভিন্ন অভিযোগে ফাঁসানো হয়েছে কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষ, বাবুল সুপ্রিয়, অর্জুন সি, পবন সিং এবং সৌরভ সিংদের।
আর কোনও প্রমাণ ছাড়াই এসবের তদন্ত করছে পশ্চিমবঙ্গ পুলিশ। রাজ্যের বাইরে বা আদালতের নিয়ন্ত্রণাধীন কোনও তদন্তকারী সংস্থার দ্বারা এই সব মামলার তদন্ত চেয়ে এই জনস্বার্থ মামলায় আদালতের কাছে আবেদন জানানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বেলেঘাটাকাণ্ডে NIA তদন্তের দাবি লকেটের । এম ভারত নিউজ

বেলেঘাটা বিস্ফোরণকাণ্ডে এনআইএ তদন্তের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। চিঠিতে লকেট খাগড়াগড় বিস্ফোরণের কথা স্মরণ করিয়ে লেখেন, এনআইএ তদন্তভার গ্রহণ করার পরই ঘটনায় জঙ্গিযোগের হদিশ মেলে। বেলেঘাটাকাণ্ডেও তেমনটা ঘটতে পারে বলেই আশঙ্কা সাংসদের। প্রসঙ্গত মঙ্গলবার সাতসকালে বেলেঘাটা গান্ধী মাঠ সংলগ্ন এলাকায় একটি ক্লাবে বিস্ফোরণ ঘটে। […]

Subscribe US Now

error: Content Protected