দীপাবলির আনন্দে কীভাবে মেতে উঠেছেন বলি ও টলি তারকারা, দেখে নিন । এম ভারত নিউজ

user
1 0
Read Time:3 Minute, 13 Second

ঘর আজ প্রদীপের আলোয়ে ভরে উঠবে। উৎসবে মেতে উঠবে গোটা দেশ। দীপাবলির এই শুভক্ষনে তাই সোশ্যাল মিডিয়ায়ে একে একে ভিড় করেছে দেশে বিদেশে থাকা বহু মানুষের পোস্টগুলি। আর এইরকম উৎসব মুখর দিনে শুভেচ্ছাবার্তা জানাতে বাদ পড়েননি বিনোদন জগতের নামি নামি তারকারাও। তাদের কেউ বা রয়েছেন বাড়িতে, কেউ বা বাইরে। কিন্তু উৎসবের আনন্দে ভাটা পড়েনি এক ফোটাও। আরো একবার স্মৃতি রোমন্থন করে পুরোনো ছবি টুইটারে পোস্ট করে দীপাবলির শুভেচ্ছাবার্তা জানিয়েছেন বিগ বি। স্ত্রী জয়া বচ্চন ও মেয়ে স্বেতা বচ্চনের সাথে তার ছোটো বেলায় তারাবাতি পোড়ানোর ছবি পোস্ট করে তিনি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন তার অনুগামীদের।

দীপাবলির শুভেচ্ছাবার্তা এসেছে সানি লিওনির কাছ থেকেও। উৎসবের আমেজ ফুটে উঠেছে তার গোলাপী ল্যাহেঙ্গায় আর তাঁর ভারতীয় সাজ মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন অস্কার জয়ী সঙ্গিত পরিচালক এ আর রহমান। অভিনেত্রী প্রীতি জিন্টা আবার একটু অন্যভাবে উদযাপন করছেন আজকের দিনটি। সাজ সজ্জা নয়, আজকে তিনি মনোনিদেশ করেছেন ভালো মন্দ খাওয়াদাওয়ায়ে।
শেভেচ্ছা জানাতে পিছিয়ে থাকেননি প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস ও। নিক-য়াঙ্কা নামে খ্যাত এই বলি হলি জুটি বিয়ের পর এই প্রথম পালন করছেন দিওয়ালি। বোহো চিক অউটফিটে সোশ্যাল মিডিয়ায়ে ঝর তুলেছেন তারা সুতারিয়া, জাহ্নবি কপুর আর দিয়া মির্জা।

আনন্দের এই দিনটিতে ফ্যানদের উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা পাঠাতে পিছিয়ে নেই টলিউডও। পোস্ট করেছেন স্বাতিকা, বুম্বা দা, পাওলি, তনুশ্রী- সায়ন্তিকা , শ্রাবন্তী সহ টলি পাড়ার বেশ কয়েকজন সেলেব। এই আনন্দের পাশাপাশি জনগণকে আরো একবার সচেতন করে দিচ্ছেন টলি পাড়ার সুদিপ্তা ও বিদীপ্তা।

আজকের এই দিনটি যাতে সুন্দর ভাবে উপভোগ করা যায় তার জন্য সমস্ত সতর্কতা অবলম্বন করেই ডাকতে হবে মাকে। একটাই প্রার্থনা, এই পৃথিবী যেন আবার তার পুরোনো শ্রী ফিরে পায়, আবারো যেন পাড়া ভরে জায় কচিকাঁচদের হাসি তে, মানুষের সাথে মানুষের অবাধ মেলামেশায়।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুজো উদ্বোধনে পাশে থাকার বার্তা শুভেন্দুর । এম ভারত নিউজ

নিউ নর্মালে আজ দীপান্বিতা কালীপুজো। শক্তিপীঠ ছাড়াও রাজ্যের প্রতিটি জেলাতেই শক্তি আরাধনা তুঙ্গে। যাবতীয় কোভিড বিধি মেনেই পুজোর অনুমতি মিলেছে। শনিবার পূর্ব মেদিনীপুরের রামনগর ১ ব্লকের বন্ধুমহল ক্লাবের পুজো ৩৮ তম বর্ষে পা দিল। এদিন ফিতে কেটে পুজোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। উপস্থিত ছিলেন সংস্থার সম্পাদক, সভাপতি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected