মুক্তির আগেই কয়েকশো কোটিতে বিক্রি আরিয়ানের ওয়েব সিরিজ? এম ভারত নিউজ

admin

পরিচালকরা যখন প্রথম সিজন তৈরির আগেই পঞ্চম সিজনের প্রস্তাব গ্রহণ করে ফেলছেন, তখন আরিয়ানের আত্মবিশ্বাস দেখার মতো

0 0
Read Time:3 Minute, 20 Second

ওটিটি দিয়ে সিনেজগতে পা রাখছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। সিরিজের নাম ‘স্টারডাম’। তবে আশ্চর্যের বিষয় হল, এই সিরিজ নাকি এখনও পর্যন্ত কোনও ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি হয়নি। ইতিমধ্যেই এক বিজ্ঞাপনের পরিচালনা করে ফেলেছেন তিনি। তাঁর নিজের পোশাকের ব্র্যান্ডের জন্য। যেখানে মডেল ছিলেন খোদ শাহরুখ খান। এবার তাঁর প্রথম বড় কাজের পালা। সিরিজের কাজ একেবারে শেষের পথে। এই সিরিজেই ক্যামিও করছেন রণবীর সিং ও শাহরুখ খান। তবে সবটাই সূত্রের খবর। এখনও পর্যন্ত নিজের সিরিজ নিয়ে মুখ খোলেননি আরিয়ান। তবে এবার প্রকাশ্যে এল এক চমকপ্রদ তথ্য। আরিয়ানের সিরিজ কিনতে নাকি মুখিয়ে রয়েছে বিভিন্ন ওটিটি সংস্থা!

শাহরুখ পুত্রের কাছে পৌঁছে গিয়েছে ১২০ কোটির প্রস্তাবও। আরিয়ান যদিও নিজেই নিয়েছিলেন এই সিদ্ধান্ত। যতক্ষণ না তাঁর সিরিজের কাজ শেষ হচ্ছে, ততক্ষণ পর্যন্ত তিনি তা বিক্রির বিষয় কোনও সিদ্ধান্ত নেবেন না বলেই স্থির করেছিলেন। শাহরুখের পারিবারিক সূত্রে এক ঘনিষ্টব্যক্তি জানান, বর্তমানে ছবির পরিচালকরা যখন প্রথম সিজন তৈরির আগেই পঞ্চম সিজনের প্রস্তাব গ্রহণ করে ফেলছেন, তখন আরিয়ানের আত্মবিশ্বাস দেখার মতো। যতক্ষণ পর্যন্ত তাঁর সিরিজ তৈরি হয়ে যাচ্ছে, ততক্ষণ পর্যন্ত কোনও ওটিটি সংস্থার প্রস্তাব গ্রহণ করতে রাজি নন তিনি।

সবচেয়ে মজার বিষয় যেখানে নবাগত পরিচালকদের কাজ বিক্রি করতে প্রযোজকদের দোড়গোড়ায় ঘুরতে হয়, সেখানে আরিয়ানের কাজ কেনার জন্য ১২০ কোটি টাকার প্রস্তাব দিয়ে বসে আছে প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্মগুলি। ছেলের প্রথম সিরিজের প্রযোজনার ভার নিয়েছেন বাবাই। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর তরফ থেকেই তৈরি হচ্ছে এই সিরিজ। এরই মধ্যে এই সিরিজের দ্বিতীয় সিজন নিয়েও আলোচনা শুরু হয়ে গিয়েছে। বিজ্ঞাপনের পর এবার পুরোদস্তুর সিরিজ বানাচ্ছেন আরিয়ান। বাণিজ্যিক সাফল্যের কথা যে তাঁকে চিন্তা করতে হবে না, তা তো বোঝাই যাচ্ছে। কিন্তু গল্প বলার শৈলী তিনি কতটা রপ্ত করতে পারলেন তা বোঝার জন্য অপেক্ষা সিরিজ-মুক্তির।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রাজ্যসভা থেকে সাসপেন্ড নন ডেরেক, তবে কী ঘটল? এম ভারত নিউজ

মাত্র ঘণ্টাখানেকের ব্যবধানে নাটকীয় মোড় নেয় রাজ্যসভার মঙ্গলবারের অধিবেশন

You May Like

Subscribe US Now

error: Content Protected