বিমান বসুর মন্তব্যে তোলপাড় রাজনৈতিক মহল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

তৃণমূলের লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচন। দেশের বেশিরভাগ অবিজেপি দলগুলো বিজেপিকে দিল্লির মসনদ থেকে হাঁটানোর জন্য তৃণমূলের সাথে জোট বাঁধার ইচ্ছা প্রকাশ করেছে। ইতিমধ্যেই কংগ্রেস এবং তৃণমূল বিজেপিকে পরাস্ত করতে দিল্লিতে বৈঠক করেছে। এদিকে রবিবার পূর্ব মেদিনীপুরের বামফ্রন্টের এক দলীয় বৈঠকে বামফ্রন্টের প্রবণীতম নেতা বিমান বসু বলেন, বিজেপি দল ছাড়া দেশের কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত যে কোন দলের সাথে কাজ করতে চান তাঁরা। বিমান বসুর এমন মন্তব্য ইঙ্গিত করছে যে, আগামী দিনে হয়তো বামফ্রন্ট তার চিরশত্রু তৃণমূলের সাথে হয়তো হাত মেলাতে পারে বিজেপিকে দেশছাড়া করার জন্য।

এদিকে আবার আজ বিকালেই উত্তরবঙ্গে সিপিআইএম এবং তৃণমূল একসাথে জোট বেঁধে পেট্রোল,ডিজেল ও রান্নার গ্যাসসহ যাবতীয় পেট্রোপণ্য এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মিছিলে সামিল হয়েছিল। যা দেখে রাজনৈতিক মহলের একাংশের অনুমান করছেন আগামী দিনে হয়তো বামফ্রন্ট তৃণমূল এর সাথে জোট বেঁধে কাজ করতে পারে। দিল্লিতে এখন বাদল অধিবেশন চলছে। মমতা আজ সকালেই দিল্লি পৌঁছেছেন। সংবাদমাধ্যম সূত্রে খবর ,কাল থেকে তিনি বিভিন্ন অবিজেপি দলগুলির সাথে বৈঠক করতে পারেন। বামফ্রন্টের প্রবণীতম নেতা বিমান বসুর এই ইতিবাচক বার্তা বিজেপি বিরোধী জোট গঠনে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দেশে ফিরে চানু নিযুক্ত হলেন পুলিশের ডিএসপি পদে । এম ভারত নিউজ

গত শনিবারই বিগত ২১ বছরের খরা কাটিয়ে ভারোত্তোলনে দেশকে রুপো এনে দিয়েছিলেন মীরাবাঈ চানু। এবারের অলিম্পিকের মঞ্চ থেকে চানুর হাত ধরেই ভারতের প্রথম পদকটি আসে । প্রধানমন্ত্রীসহ দেশের শুভাকাঙ্খীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছিলেন তাঁকে। আজ বিকালে মীরাবাঈ চানু দেশে ফিরে আসেন। দেশে ফিরে এই মনিপুরী অ্যাথিলিট তাঁর নিজের ছবি সোশ্যাল […]
sports_328

Subscribe US Now

error: Content Protected