ভবানীপুরে ১৪৪ ধারা লঙ্ঘনের অভিযোগ বিজেপি প্রার্থীর । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 18 Second

রাজ্যে ভবানীপুর,জঙ্গিপুর ও সামসেরগঞ্জ এই তিনটি কেন্দ্রে চলছে উপ নির্বাচন। তবে নজরে রয়েছে ভবানীপুর,কারণ এই কেন্দ্রে প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। গত সপ্তাহেই ১৫ কোম্পানির কেন্দ্রীয় বাহিনী এসে উপস্থিত হয়েছিল ভবানীপুরে। কলকাতা বন্দর ও সাউথ জোনে চলছে বাড়তি নিরাপত্তা। এদিকে ভবানীপুরে গুরুদ্বারের সামনে তৃণমূল কর্মীদের জমায়েত নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানালেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল। তিনি এদিন জানান,১৪৪ ধারা লঙ্ঘন করছে তৃণমূল। বিজেপির আরও অভিযোগ ভোটে কারচুপি করছে তৃণমূল। বুথের সামনে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা।

এদিকে তাদের বিরুদ্ধে ওঠা প্রিয়াঙ্কার সমস্ত অভিযোগ নস্যাৎ করেছেন ফিরহাদ হাকিম।তিনি দাবি করেন,বিজেপি হারবে তাই তারা এইসব কথায় কমিশনকে ভোলাচ্ছে। ভবানীপুরে যেন রিগিং না হয় প্রিয়াঙ্কাকে কড়া হুশিয়ারি ফিরহাদের। এদিন তৃণমূলের বুথ সভাপতির সঙ্গে ভোটের দেখভাল করছিলেন ফিরহাদ। গুরুদ্বারে লোক সমাগম নিয়ে তিনি বলেন,মানুষ প্রার্থনা করতে ধর্মস্থানে গিয়েছে। তাছাড়া ভোট কেন্দ্রের আশপাশে ১৪৪ ধারা জারি রয়েছে বলেও বিজেপি প্রার্থীকে মনে করিয়ে দেন ফিরহাদ। ভবানীপুরের অলিতে গলিতে চলছে এরিয়া ডমিনেশন। এদিন খোস মেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক ব্যানার্জি কে,তিনি ১০০% নিশ্চিত জয় আসবে দিদির ঘরেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভোটারদের প্রভাবিত করছেন ফিরহাদ-সুব্রত, দাবি বিজেপির । এম ভারত নিউজ

সকাল থেকেই যুদ্ধক্ষেত্রে পরিণত হয়েছে ভবানীপুর। তৃণমূল ও বিজেপি তো বটেই পাল্লা দিয়ে বুথে ঘুরে তদারকি করছেন বাম প্রার্থী শ্রীজিব বিশ্বাস। এদিকে ভোট দিতে আসা মানুষদের প্রভাবিত করার অভিযোগ উঠল রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। তাদের বিরুদ্ধে অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা ট্রিবেওয়াল। […]

Subscribe US Now

error: Content Protected