উত্তরপ্রদেশে এককভাবে লড়বে বিএসপি : মায়াবতী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 34 Second

উত্তর প্রদেশে আসাদউদ্দিন ওবাইসির নেতৃত্বাধীন এআইআইএমআইএমের সঙ্গে জোটের জল্পনাকে প্রত্যাখ্যান করে একক লড়াই করার বার্তা দিলেন ভারতীয় সমাজ পার্টি সুপ্রিমো মায়াবতী। পূর্ব নির্বাচনের সময় এআইআইএমআইএমের সঙ্গে জোট বেঁধেছিল বহু জন সমাজ পার্টির প্রধান মায়াবতী। তবে এবারের নির্বাচনের ক্ষেত্রে একক লড়াইকে প্রাধান্য দিচ্ছেন তিনি । তিনি জানান, উত্তরাখান্ড এবং উত্তরপ্রদেশে এককভাবেই লড়াই করতে চলেছে এই দল। লক্ষ্য বিধানসভা নির্বাচন ২০২৪। পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে গদি দখলের মরিয়া সমস্ত দলগুলি। এক্ষেত্রে প্রস্তুতিপর্বে কোনরকম খামতি রাখতে চাইছেন না মায়াবতীও। তিনি জানান , আসন্ন পাঞ্জাব নির্বাচনের জন্য দলটি কেবলমাত্র শিরোমণি আকালি দলের সঙ্গে জোটবদ্ধ রয়েছে। আগত বিধানসভা নির্বাচন ২০২৪ এ যে পাঁচটি রাজ্যে নির্বাচন হতে চলেছে তার মধ্যে চারটিতে ক্ষমতায় রয়েছে বিজেপি এবং একটিতে ক্ষমতায় রয়েছে সর্ববৃহৎ বিরোধী দল কংগ্রেস।

এছাড়াও জোট সম্পর্কিত বিষয় বিভ্রান্তিকর প্রতিবেদনের জন্য সংবাদমাধ্যমগুলির প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, “গতকাল থেকে একটি সংবাদমাধ্যম গুলিতে এই সংবাদ প্রচার করা হচ্ছে যে এইআইএমআইএম এবং বিএসপি একসঙ্গে ইউপির আসন্ন বিধানসভা নির্বাচন লড়বে। এই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বিভ্রান্তিকর এবং ভিত্তিহীন। এমনকি এটিতে সত্যের একটি আদর্শও নেই এবং বিএসপি তীব্রভাবে এটি অস্বীকার করে, ” মূলত পঞ্চায়েত নির্বাচনের ক্ষেত্রে একটি অস্বস্তিকর ফলাফলের কারনেই সাধারন মানুষের মনে এই ধরনের জোটের চিন্তাভাবনার এসেছে। জানা যায় আগত বিধানসভা নির্বাচনে পাঞ্জাবে গদি দখল করতে দীর্ঘ ২৫ বছর বাদে জোট বদ্ধ হল বিএসপি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মহাশূন্যে পাড়ি দিচ্ছেন প্রথম প্রতিবন্ধী নভশ্চর । এম ভারত নিউজ

মহাকাশ সকলের জন্য। কোনও সীমানা নেই, বাঁধনও নেই। তাই যে কেউ যেতে পারেন। সুস্থ-সবলদের জন্যই শুধু নয় শারীরিকভাবে অক্ষম যারা, তাঁদের জন্যও মহাকাশ অভিযানের দরজা খুলে দিচ্ছে ইউরোপিয়ান স্পেস এজেন্সি (ইএসএ)। বিশ্বের প্রথম প্রতিবন্ধী নভশ্চরকে পাঠানো হচ্ছে মহাকাশ অভিযানে।ইএসএ প্রধান জোসেফ অ্যাসবাচার বলেছেন, শারীরিকভাবে দুর্বল বা প্রতিবন্ধীরাও মহাকাশ অভিযানে যেতে […]

Subscribe US Now

error: Content Protected