শহরে কেন্দ্র-রাজ্য বৈঠক, ফের মুখোমুখি মোদি-মমতা। এম ভারত নিউজ

admin

আরও একবার মুখোমুখি হতে চলেছেন নরেন্দ্র মোদি এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

0 0
Read Time:2 Minute, 15 Second

নতুন বছর পড়ার আগেই আরও একবার মুখোমুখি হতে চলেছেন নরেন্দ্র মোদি এবং মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আগামী ৩০ শে ডিসেম্বরই নাকি কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী। শহরে জাতীয় গঙ্গা পরিষদের বৈঠক আয়োজিত হতে চলেছে সেদিন। সারা দিন ব্যাপী অনেক কর্মসূচী রয়েছে প্রধানমন্ত্রীর। মূলত এই গঙ্গা পরিষদের সভাপতি হলেন স্বয়ং মোদি। কেন্দ্রের প্রায় ১০টি মন্ত্রক এই গঙ্গা পর্নগার সদস্য। সদস্য রাজ্যগুলির মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গ, উত্তরপ্রদেশ, বিহার, ঝাড়খণ্ড এবং উত্তরাখণ্ড। ওই সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদেরও এই বৈঠকে উপস্থিত থাকার কথা।

এর আগে ২০১৯ সালে কানপুরে আয়োজিত জাতীয় গঙ্গা পরিষদের বৈঠকে উপস্থিত থাকতে পারেনি পশ্চিমবঙ্গ আর ঝাড়খণ্ড রাজ্য। এই বছর গঙ্গা পরিষদের সদস্য এবং রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উক্ত দিনে বৈঠকে বসার কথা প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রীর এই কলকাতা সফরে হয়ত ফের রাজ্যের বকেয়া টাকা নিয়েও কথা হতে পারে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই নবান্নর তরফ থেকে আসন্ন বৈঠকের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এদিন গঙ্গা বক্ষে প্রধানমন্ত্রী নৌকা বিহার করবেন বলে জানা গিয়েছে। মোটামুটি এই বার আর উপেক্ষা না করে প্রধানমন্ত্রীর ডাকা প্রায় সবক’টি বৈঠকেই সামিল হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যে অব্যাহত গরু পাচার! হাতেনাতে ধরলেন বিজেপি নেত্রী। এম ভারত নিউজ

প্রথমে বর্ধমান থানার আইসিকে ফোন করা হলে তিনি ফোন তোলেননি বলে জানান বিজেপি নেত্রী।
politics_603

Subscribe US Now

error: Content Protected