বিজেপিতে যেতে পারেন মুকুলের ছায়াসঙ্গী সুজিত সাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 17 Second

নির্বাচন যত এগিয়ে আসতেছে বঙ্গ রাজনীতিতে ততই বাড়ছে তৃণমূলের রক্তক্ষরণ। প্রতিদিনই দল ছাড়ছেন কোন না কোন নেতা। একসময়ের মুকুল রায়ের ছায়াসঙ্গী তৃণমূলের ছাত্রনেতা সুজিত সাম যোগ দিতে পারেন বিজেপিতে। আগামী সোমবার রাজ্য বিজেপির সদর দফতরে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় এই দাপুটে ছাত্রনেতার হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেবেন। এমনটাই সূত্রের খবর।

কয়েকদিন ধরেই মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে আনাগোনা বাড়ছে তৃণমূল নেতা কর্মীদের। বুধবার রাতে মুকুলের সঙ্গে এক ঘণ্টারও বেশি রুদ্ধদ্বার বৈঠক করেন এই ছাত্রনেতা। রাজ্যের বেশকিছু কলেজ-বিশ্ববিদ্যালয়কে গেরুয়া দখলে আনা নিয়ে কথা হয়। কয়েকটি পুরসভার রাজনৈতিক এবং প্রশাসনিক বদলের নিশ্চয়তাও পেয়েছেন মুকুল। তিন বছর আগে পর্যন্ত মুকুলের ছায়া সঙ্গী হিসেবে দেখা যেত সুজিতকে। তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি ছাড়াও তাঁকে দলের বেশকিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছিল। তবে বিজেপিতে যোগ দেওয়ার পর মুকুলের কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে নানা অভিযোগে তদন্ত শুরু করে সিআইডি। বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়। সুজিতের বাঁকুড়ার বাড়িতেও রেড করে গোয়েন্দারা। তারপর থেকেই আর তৃণমূলের মঞ্চে দেখা যায়নি এই ছাত্রনেতাকে। শুভেন্দু অধিকারী তৃণমূলের প্রাথমিক সদস্যপদ ছেড়ে দেওয়ার পর বিজেপি যোগদানের পাকা সিদ্ধান্ত নিয়েছেন সুজিত।

2004 সালে কলকাতা সিটি কলেজ থেকে তৃণমূলে রাজনৈতিক জীবন শুরু করেন সুজিত। একটা সময় সোনালী গুহ তাঁর নেত্রী ছিলেন। পরে মুকুলের ছায়াসঙ্গী হয়ে রাজনৈতিক জীবনের ভিত আরও মজবুত করেন সুজিত। 2006 সালে নন্দীগ্রাম সিঙ্গুর আন্দোলনে তাঁর ভূমিকা ছিল অনবদ্য। 2008 সালে সিঙ্গুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দলে মুখ্য ভূমিকা পালন করেন এবং ওই দিনই নর্থ কলকাতায় সুজিত সামের ওপর আক্রমণ হয়। এরপর 2014 সালের ভোটে প্রার্থী মুনমুন সেনের সঙ্গে কাজ করেন বাঁকুড়ার ভূমিপুত্র সুজিত সাম। এতকিছুর পরও ঘাসফুলে মন টিকছে না ছাত্রনেতার। এবার তাই পদ্মফুল ধরতে চাইছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গণধর্ষণ করেই খুন করা হয়েছে হাথরসের দলিত তরুণীকে: সিবিআই । এম ভারত নিউজ

হাথরসে দলিত তরুণীকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। শুক্রবার এমনটাই জানাল সিবিআই। শুক্রবার হাথরস আদালতে সিবিআই চার্জশিট পেশ করে। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৭৬ এ, ৩৭৬ ডি ও ৩০২ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয়। একইসঙ্গে অভিযুক্তদের বিরুদ্ধে তফশিলি জাতি-উপজাতি আইনের অধীনেও ধর্ষণ ও খুনের অভিযোগ দায়ের করে তদন্তকারী সংস্থা। […]

Subscribe US Now

error: Content Protected