লাগাতার নিম্নমুখী করোনা গ্রাফ সুস্থতার পথে রাজ্য । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে গত মাস দেড়েক ধরেই রাজ্যে জারি রয়েছে কার্যত লকডাউন। এই বিধিনিষেধের ফলাফল যে হাতে নাতে পাওয়া যাচ্ছে তা বলাই বাহুল্য। লাগাতার নিম্নমুখী রাজ্যের করোনা গ্রাফ। গত তিন দিন ধরে সংক্রমিতের সংখ্যা রয়েছে ৩হাজারের নীচেই। রবিবার স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শনিবার রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২১৮৪ জন। কমেছে মৃত্যুর সংখ্যাও। গতকাল রাজ্যে মৃত্যু হয়েছে ৫৩জনের। সুস্থ হয়ে ঘরে ফেরার সংখ্যা ২১২৮ জন। এই মুহুর্তে দাঁড়িয়ে সংক্রমণের নিরিখে শীর্ষে অবস্থান করছে উত্তর ২৪ পরগনা। একদিনে সেখানে আক্রান্ত হয়েছেন ৩৩২ জন। মৃত্যু হয়েছে ৯ জনের।

এদিন আশার আলো দেখিয়ে আরও বেশ কিছুটা কমেছে পজেটিভিটি রেট। শনিবারের পজেটিভিটি রেট ৪.১২%। রাজ্যে একদিনে ৫২ হাজার ৯৯৭ টি নমূনা পরীক্ষা করা হয়েছে শনিবার। শুক্রবারের তুলনায় বেড়েছে সুস্থতার হারও। নিম্নমুখী করোনা গ্রাফ আবারও আশার আলো দেখাচ্ছে রাজ্যবাসীকে। যদিও করোনার প্রকোপ খানিক নিয়ন্ত্রণে এলেও এখনই বিধিনিষেধ উঠিয়ে দিয়ে নারাজ প্রশাসন। আপাতত জেলাভিত্তিক মাইক্রো কনটেইনমেন্ট জোন তৈরি ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। আপাতত ১৬টি জেলায় ২৫১টি মাইক্রো কনটেইনমেন্ট জোন তৈরির কথাই ঘোষণা করেছেন রাজ্যের মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুলিশি এনকাউন্টারে কাশ্মীরে নিহত পাকিস্তানি জঙ্গি সহ ৩ জেহাদি। এম ভারত নিউজ

গুলির লড়াইয়ে কাশ্মীরে নিহত লস্করের শীর্ষ কমান্ডার মুদাসির পন্ডিত সহ ৩ সন্ত্রাসবাদী।রবিবার রাতেই বারমুল্লা জেলার সোপোর এলাকায় অতর্কিতে হানা দেয় পুলিশ। আগে থেকেই গোপন সূত্রে খবর ছিল যে এই এলাকাতে লুকিয়ে রয়েছে পাকিস্তানি জঙ্গি সহ তিন জেহাদি। এই খবরের উপর ভিত্তি করেই ওই অঞ্চলে এনকাউন্টার চালায় পুলিশ। এলাকা ঘিরে ফেলে […]

Subscribe US Now

error: Content Protected