মুকুল-শুভেন্দুর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ কুনালের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

নারদা মামলায় চার হেভিওয়েট তৃণমূল নেতা মন্ত্রীর গ্রেফতারের ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। এবার এই মামলারই প্রসঙ্গ তুলে রাজ্যের বিরোধী দলনেতা তথা বিধায়ক শুভেন্দু অধিকারী এবং বিজেপির রাজ্য সহ সভাপতি মুকুল রায়ের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ।

এদিন কুনাল ঘোষ অভিযোগ করেন যে নির্বাচনী হলফনামায় তথ্য গোপন করেছেন শুভেন্দু অধিকারী এবং মুকুল রায়। তিনি বলেন যে নারদা মামলায় অভিযুক্ত হওয়া সত্ত্বেও হলফনামায় সেকথা উল্লেখ করেননি মুকুল রায়। আংশিক সত্য গোপন করেছেন শুভেন্দু অধিকারীও। তাঁর হলফনামাতেও নেই এই মামলার বিস্তারিত তথ্য।

আজই হাইকোর্টে শুনানি হয় নারদা মামলার। প্রায় ২ঘন্টার শুনানির পরও জামিন পাননি ধৃত চার হেভিওয়েট। এদিন শুনানি চলাকালীনই এহেন চাঞ্চল্যকর অভিযোগ আনেন কুনাল ঘোষ। মুকুল রায় এবং শুভেন্দু অধিকারীকে সিবিআইয়ের গ্রেফতার না করা নিয়ে ইতিমধ্যেই বহু চাপানউতোর চলেছে সিবিআই এবং তৃণমূল পক্ষের। এই প্রসঙ্গে সিবিআই জানিয়েছে যে এই দুই অভিযুক্তকে গ্রেফতার করার অনুমতি পায়নি তারা। যদিও কুনাল ঘোষের এই অভিযোগের প্রেক্ষিতে কোনো প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি শুভেন্দু অধিকারী এবং মুকুল রায়ের কাছ থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সমীক্ষা বলছে, শুধু রোগ প্রতিরোধই নয়, সংক্রমন রুখতেও সক্ষম কোভিশিল্ড । এম ভারত নিউজ

করোনার বিরুদ্ধে শুধু রোগপ্রতিরোধ ক্ষমতা গড়তেই নয়, করোনা সংক্রমন রুখতেও সক্ষম অক্সফোর্ড-অ্যাস্ট্রোজেনেকার ভ্যাক্সিন কোভিশিল্ড। শুধু তাইই নয়, কোভিশিল্ডের এক ডোজেই দুই তৃতীয়াংশ কমে যায় করোনা সংক্রমণের সম্ভবনা এমনটাই দাবী করেছেন ইংল্যান্ডের গবেষকরা। অক্সফোর্ড ইউনিভার্সিটির করা একটি গবেষণার উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। অক্সফোর্ডের গবেষণাটিতে বলা হয় একজন মানুষ টিকা নিলেও […]

Subscribe US Now

error: Content Protected