ভ্যাকসিন নীতি নিয়ে বিতর্কিত মন্তব্য মন্ত্রী বিডি কল্লার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 12 Second

কেন্দ্রের ভ্যাকসিন নিতী নিয়ে এবার বিতর্কিত মন্তব্যের জেরে সমালোচিত হলেন রাজস্থানের Energy and Public health and Engineering (PHE) বিভাগের মন্ত্রী বুলাকি দাস কল্লা। ইতিমধ্যেই বেশ কয়েকবার কেন্দ্রের ভ্যাকসিন নীতি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন অন্যান্য বিরোধী দলের নেতারা। এবার সেই তালিকায় নাম লেখালেন বি ডি কল্লাও। তিনি বলেন, বর্তমানে দেশের কঠিন পরিস্থিতিতে করোনা সংক্রমনের মাঝে ,বৃদ্ধদের টিকাকরণ না করিয়ে বাচ্চাদের টিকা করনের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া উচিত কেন্দ্রের । পাশাপাশি তিনি এও বলেন ,এতকাল বাচ্চাদেরই আগে টিকা দেওয়া হয়ে এসেছে, তাহলে এক্ষেত্রে কেন ভিন্ন নীতি অবলম্বন করছে কেন্দ্র সরকার?

প্রসঙ্গত উল্লেখ্য করোনার প্রথম ঢেউয়ের সময় কেন্দ্রীয় সরকারের তৎপরতায় ভ্যাকসিন নির্মাণ করে অন্যান্য দেশের মধ্যে নজির গড়েছিল ভারত। এবার বিচার্য বিষয় হল, করোনাভাইরাসের প্রথম স্টেনের কারণে বাচ্চাদের তুলনায় অধিক পরিমাণে আক্রান্ত হয়েছিলেন বয়স্করা, বার্ধক্যজনিত কারণে শরীরের প্রতিরোধ ক্ষমতা না থাকায়, টিকাকরণের ক্ষেত্রে তাঁদের অগ্রাধিকার দিয়েছিল কেন্দ্র সরকার। তবে রাজস্থানের মন্ত্রী মনে করেন, কেন্দ্র সরকারের এই সিদ্ধান্ত সম্পূর্ণ ভুল। তাঁর যুক্তি অনুসারে, বেশকিছু বয়স্কদের কথা শুনে তিনি বুঝেছেন যে ,বর্তমানে যে সমস্ত বয়স্ক ব্যক্তিরা ইতিমধ্যেই ৮০ থেকে ৮৫ বছর পার করে গেছেন তাঁদের মৃত্যুতে দেশের খুব একটা পার্থক্য না হলেও শিশুদের ভ্যাকসিন না দেওয়া হলে পরবর্তীতে তাঁদের মৃত্যু স্রোত আটকাতে না পারলে দেশ বৃহত্তর ক্ষতির মুখেই পড়তে চলেছে। তবে রাজস্থানের এই মন্ত্রীর বিতর্কিত মন্তব্যের জেরে ইতিমধ্যেই সমালোচিত হয়েছেন তিনি। ইতিমধ্যেই কেন্দ্রের জনশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত তাঁর টুইটটি শেয়ার করে লেখেন,” ভ্যাকসিন নিয়ে কংগ্রেসের নেতাদের এই হাস্যকর জ্ঞান শুনুন। ভ্যাকসিন রাজনীতি থেকে কংগ্রেস এখন জোকার রাজনীতিতে পরিণত হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কংগ্রেস ছাড়ছেন না শচীন পাইলট, দিল্লিতে ইঙ্গিত কংগ্রেসের নেতার । এম ভারত নিউজ

কংগ্রেস ছাড়ছেন না শচীন পাইলট, দিল্লি পৌঁছে এমনই এক বার্তা দিলেন তিনি। গত কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন শচীন পাইলট। সম্ভবত দল পরিবর্তন করে বিজেপিতে যোগ দিতে চলেছেন তিনি ,ঠিক এমনই এক জল্পনা থেকে বারবার উঠে এসেছে তাঁর নাম। বিজেপির জনপ্রিয় নেত্রী রিতা বহুগুণা যোশীর করা এই মন্তব্যের জেরে তৈরি […]

Subscribe US Now

error: Content Protected