বিনা অনুমতিতে রেড রোডে ম্যারাথন দৌড় দিলীপ ঘোষের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 3 Second

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আগেই জানিয়েছিলেন রেড রোডে নেতাজি মূর্তির সামনে থেকে অলিম্পিকের সমর্থনে ম্যারাথন দৌড়ে অংশ নেবেন। পুলিশ প্রশাসনের তরফে অনুমতি না দেওয়া সত্বেও আজ সকালে দিলীপ ঘোষ এবং সৌমিত্র খাঁ সহ ভারতীয় জনতা পার্টির বেশকিছু সদস্য অংশ নেন ম্যারাথনে। করোণা আবহের কারণে ২০২০র অলিম্পিক অনুষ্ঠিত হচ্ছে ২০২১এ জাপানের রাজধানী টোকিওতে। গত ২৩ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে অলিম্পিক প্রতিযোগিতা। এবারে মোট ১১৯ জন ভারতীয় পুরুষ ও মহিলা বিভাগের অ্যাথিলিটসরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেছেন ।অলিম্পিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করা প্রত্যেকটা ভারতীয় খেলয়াড়দের কাছে একটা স্বপ্নের মত। ‘দ্যা গ্রেটেস্ট শো অফ দ্যা ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়া সমস্ত ভারতীয় অ্যাথলিটস দের উৎসাহ এবং অনুপ্রেরণা দিতেই কলকাতার রেড রোডে রাজ্য যুব মোর্চার সদস্যরা ম্যারাথন দৌড়ের পরিকল্পনা করেন।

রাজ্যে করোনা সংক্রমণ কিছুটা নিম্নগামী হলেও, লকডাউনের বিধি-নিষেধ এখনও লাগু রয়েছে রাজ্যে। তাই বিজেপি রাজ্য যুব মোর্চার সদস্যদের এই কর্মসূচিতে অনুমতি দেয়নি লালবাজার পুলিশ। কিন্তু বিজেপি কর্মীরা তাদের সিদ্ধান্তে অনড় ছিলেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, রবিবার সকালে রেড রোডে নেতাজি মূর্তির সামনে থেকে দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁ এবং রাজু বিস্ত সহ আরও কিছু রাজ্য যুব মোর্চার সদস্যরা শুরু করেন ম্যারাথন দৌড়। ম্যারাথন কর্মসূচির নেতৃত্ব দেন দিলীপ ঘোষ। রাজ্য যুব মোর্চার কর্মসূচিতে অংশ নেন সৌমিত্র খাঁ।ম্যারাথন শুরু ঠিক পূর্বে পুলিশ প্রশাসনের অনুমতি না দেওয়ার প্রশ্ন উঠলে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “পুলিশের অভ্যাস বিজেপির সমস্ত কাজে বাঁধা দেওয়া। আমরা সেটা বদলাতে পারবনা। আমরা আমাদের অভ্যাস বদলে ফেলতে পারব না। আমাদের কর্মসূচি আগের থেকে ঠিক ছিল তাই আমরা ‘রাস্তায় নামবই’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দুবরাজপুরে হেরোইন পাচার চক্রান্তে গ্রেফতার ১ । এম ভারত নিউজ

দুনিয়া জুড়ে এই মাদকজাত দ্রব্যের ব্যবসা এখন রমরমিয়ে চলছে। বিশেষ করে হেরোইন, গাঁজা এই সমস্ত মাদকদ্রব্যের কদর সবথেকে বেশি। হেরোইনের চাহিদা উত্তরোত্তর বাড়ছে আসানসোল, দুর্গাপুর, বীরভূম সংলগ্ন বেশ কিছু এলাকায়। বেশ কিছুদিন ধরেই দুবরাজপুর পুলিশের কাছে খবর আসছিল হেরোইন পাচার কান্ডের। গোপন সূত্রে খবর পেয়ে, দুবরাজপুর থানার পুলিশ দুবরাজপুর থানার […]
district_483

You May Like

Subscribe US Now

error: Content Protected