ইউরো জ্বরে আক্রান্ত ইংল্যান্ড ! ফাইনালে বেশি সময় খোলা থাকুক পাব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 39 Second

ডাউনিং স্ট্রিট নিশ্চিত করেছে , ইউরো ২০২০ এর ফাইনালের জন্য পাবগুলিকে অর্থাৎ পানশালা খোলা রাখার জন্য লাইসেন্সিং আইনগুলি শিথিল করা উচিত। গেম অতিরিক্ত সময় বা পেনাল্টিতে পৌঁছলে সেই ক্ষেত্রে পাবগুলি ১১:১৫ অবধি অর্থাৎ অতিরিক্ত ৪৫ মিনিটের জন্য উন্মুক্ত থাকবে। যদিও এই পদক্ষেপটি নির্ভর করছে ইংল্যান্ড ফাইনালে উঠবে কি না। এই পদক্ষেপ অনুসরণ করা হয়েছিল ২০১৪ সালের বিশ্বকাপে অথবা কোনো রাজকীয় বিবাহের মতো অনুষ্ঠানের জন্যও এই পদক্ষেপ নেওয়া হয়।

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে রবিবারের ফাইনালটি ২০.০০ বিএসটি-তে শুরু হবে, কোভিড বিধিনিষেধের কারণে ৬০,০০০ ভক্তদের নিয়ে।বুধবার ইংলিশ সেমিফাইনালে খেলবে ডেনমার্কের বিরুদ্ধে এবং জিতলে হবে ইতালি বা স্পেনের মুখোমুখি। নিয়ম পরিবর্তনের মাধ্যমে পাবগুলিকে খোলার সময় বাড়ানোর জন্য একটি বিশেষ লাইসেন্সের জন্য তাদের স্থানীয় কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে। সাধারণত পাবগুলি প্রক্রিয়া করার জন্য ১০ দিনের আগে থেকে এই লাইসেন্সের জন্য আবেদন করতে হত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নক্ষত্র পতন ! প্রয়াত হলেন দিলীপ কুমার । এম ভারত নিউজ

হিন্দি চলচ্চিত্র জগতের নক্ষত্র পতন! না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। শতবর্ষের দোড়গোড়ায় এসে দৌড় থামল জীবনের । ৯৮ এর গণ্ডি পার না করেই না ফেরার দেশে চলে যেতে হল তাঁকে। জানা যায় আজ সকাল সাড়ে সাতটা নাগাদ তীব্র শ্বাসকষ্টের কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর […]
bollywood_102

You May Like

Subscribe US Now

error: Content Protected