পুরুলিয়া সভাতে কি বললেন মমতা বন্দ্যোপাধ্যায় ? জেনে নিন: এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 55 Second

বঙ্গ নির্বাচনের আগে নির্বাচনী প্রচারে পুরুলিয়া গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত তিনদিন ধরে পর পর টানা কর্মসূচিতে ব্যস্ত তিনি। পায়ে ব্যথা নিয়েও একের পর এক জনসভা করছেন তিনি। আজ পুরুলিয়া সভা করতে গিয়ে তিনি বলেন ,ভোটের আগে গ্যাসের দাম ৯০০টাকা থেকে কমিয়ে ৮০০ টাকা করলেও ভোটের পরে তা বাড়িয়ে দেওয়া হবে আরও ৫০০ টাকা এটাই বিজেপির স্ট্র্যাটিজি । পাশাপাশি সাধারণ মানুষকে বলেছেন বিজেপির দেওয়া খাবার পর্যন্ত না খেতে তাতে ঘুমের ওষুধ মিশিয়ে দেওয়ার সম্ভাবনা থাকতেই পারে। তিনি বলেন তৃণমূল ক্ষমতায় আসার পর থেকে ৫০ শতাংশ পর্যন্ত বেকারত্ব কমাতে সক্ষম হয়েছে, আগামী দিনে ক্ষমতায় থাকলে আরো ৫০ শতাংশ কমবে। ওদিকে দারিদ্রতা কমিয়ে আনা হয়েছে ৩৫ শতাংশ পর্যন্ত, তবে আগামী দিনে ক্ষমতায় থাকলে তা ৫ শতাংশে নিয়ে আসার দাবি করলেন তিনি।

তিনি বলেন আগামী দিনের আজ্জারও মেডিকেল কলেজ তৈরি করার কথা ভাবছে রাজ্য সরকার। ক্ষমতায় আসলে তার বাস্তবায়নে দেখতে পাবে সাধারণ মানুষ। শুধু তাই নয় পাশাপাশি পশ্চিমবঙ্গে, বিশ্বের তৃতীয় বৃহত্তম কয়লা খনির নির্মাণ করছেন পশ্চিমবঙ্গ সরকার। আগামী দিনে সেখানে বহু যুবকের কর্মসংস্থান হতে পারে বলে মনে করছেন তাঁরা। পাশাপাশি আরও প্যারাটিচার নেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। বলেছেন শিক্ষাগত যোগ্যতা প্রাপ্তির জন্য জমিন ছাড়াই ক্রেডিট কার্ড দেওয়া হবে সাধারণ মানুষকে। কিছুদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর সভাতে বলেছিলেন, দেশের সব কটি রাজ্যের মধ্যে একমাত্র বিনা পয়সায় খাদ্য শিক্ষা এবং স্বাস্থ্য দিতে সক্ষম হয়েছেন দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী তথা পশ্চিমবঙ্গের তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাই আগামী দিনে সোনার বাংলায় উন্নয়ন ঘটাতে চাইলে মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় কে ফিরিয়ে আনার অনুরোধ জানিয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভালোবাসার জোরে সহমরণ প্রেমিক-প্রেমিকার! এম ভারত নিউজ

ঘটনাটি ঘটেছে লাভপুর থানার হিরাপুর গ্রামে। ফের আত্মঘাতী প্রেমিক প্রেমিকা। গতকাল ভোর রাতে যুগল নাবালক, নাবালিকার মৃত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। মৃতদের নাম নন্দিতা বাগদি ও সহদেব দাস, বয়স যথাক্রমে ১৫ বছর ও ১৮ বছর। দুজনেরই এই বছর মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। পরিবার সূত্রে খবর মেয়েটির বাড়িতে পড়াশোনা […]

Subscribe US Now

error: Content Protected