জয়নগরের জনসভায় কি বললেন নমো, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

দ্বিতীয় দফার ভোট চলছে পূর্ব এবং পশ্চিম মেদিনীপুরে । তার মধ্যেই দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে বৃহস্পতিবার প্রচার সারলেন নরেন্দ্র মোদী । ইতিমধ্যেই প্রথম দফার নির্বাচন হয়ে গিয়েছে, দ্বিতীয় দফার নির্বাচনের দিন রাজনৈতিক উত্তাপের মধ্যেই দক্ষিণ ২৪ পরগনার জনসভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন তিঁনি । বঙ্গে মমতা বন্দোপাধ্যায়ের সন্ত্রাস, দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী বলেন – ‘দিদির কারণেই বাংলার কৃষকরা কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত, কেন্দ্রের তরফ থেকে যে অনুদান পাঠানো হয়েছিল তা সব তৃণমূলের পার্টি অফিসে ঢুকে গেছে আর তারই অপর নাম ‘খেলা হবে’ । প্রধানমন্ত্রীর মুখে ধর্মীয় বার্তাও শোনা গিয়েছে, দিদির দুর্গাপুজোতে আপত্তি এবং জয় শ্রী রাম বললেও আপত্তি তা বাংলার মানুষের জেনে রাখা দরকার বলে কটাক্ষ মন্তব্য করেন নমো । অত্যন্ত আত্মবিশ্বাস নিয়ে মোদীর মুখে ‘২০০ আসনও পার করে যাবে’ বলতে শোনা গেলো । বঙ্গের মাঠে উন্নয়নের জোয়ার বইবে বিজেপি ক্ষমতায় এলে, সন্ত্রাস, খুনোখুনি এসব বাঙলায় আর বরদাস্ত করা যাবেনা বলেই সাফ জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী ।

দ্বিতীয় দফার নির্বাচনে বিজেপির জোয়ার বইতে দেখা গেছে বেশ কয়েকটি জায়গায় । সোনার বাংলা গড়ার লক্ষ্যে বিজেপিতে ভোট দিচ্ছেন বহু মানুষ । সুতরাং, ২ মে ভোটের ফলে নিশ্চিত হয়ে যাবে বঙ্গে তৃণমূল সরকারের পুনরাবৃত্তি নাকি বিজেপি সরকারের আগমন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

"নন্দীগ্রামে মমতাই জিতবেন", আশাবাদী ফিরোজা বিবি । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: এবারের বিধানসভা নির্বাচনের সব থেকে চর্চিত কেন্দ্র হল নন্দীগ্রাম। এই কেন্দ্রে যেমন তৃণমূলের প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তেমনি বিজেপির তরফে প্রার্থী হয়েছেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে সংযুক্ত মোর্চা এই কেন্দ্রে প্রার্থী করেছে মীনাক্ষী মুখোপাধ্যায়কে। ফলে ত্রিমুখী এই লড়াইয়ের দিকে তাকিয়ে রয়েছে সভাবতই গোটা দেশ। দ্বিতীয় দফার নির্বাচনে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected