বর্ধমানের যমজ ভাই এবার চাকরি পেলেন গুগুলে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

রাজ্যে মেধাতালিকায় নয়া সাফল্য ! গুগলের মত বিশ্বব্যাপী একটি সংস্থায় চাকরি পেলেন বর্ধমানের দুই যমজ ভাই রাজর্ষি এবং সপ্তর্ষি মজুমদার। সম্ভবত একেই বলে রত্নগর্ভা। মহামারীর এই কঠিন পরিস্থিতিতে নিজের মাকে “রত্নগর্ভা” আক্ষা ছিনিয়ে এনে দিলেন বর্ধমানের এই দুই ভাই। তাঁদের বয়স মাত্র ২২। পশ্চিম বর্ধমানের বাসিন্দা হলেও ছোটবেলা কেটেছে ঝাড়খন্ডে। আর সেখান থেকেই উচ্চমাধ্যমিকের পর অন্ধ্রপ্রদেশের আরএসএম বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে বিটেক স্নাতক ডিগ্রি পেয়েছেন তাঁরা। তারপরই কলেজ প্লেসমেন্ট ক্যাম্পাসিংয়ে পিভিপি কর্পোরেশনের অন্তর্গত বিভাগে চাকরি পান তাঁরা। জানা যায় এটি গুগলের একটি শাখা যা জাপানে অবস্থিত। মেধা তালিকা অনুসারে দুই ভাইকে বাৎসরিক ৫০ লক্ষ টাকার প্যাকেজ প্রস্তাব করে এই সংস্থা।

এই ঘটনার খবর সামনে আসার পর , বিশ্ববিদ্যালয় তরফে জানানো হয়েছে , এখান থেকে পড়াশোনা করে এত বেশি মূল্যের চাকরি এর আগে কেউ কখনও পায়নি। কেবলমাত্র তাই নয়, গোটা অন্ধ্রপ্রদেশ থেকে পড়াশোনা করে স্নাতক ডিগ্রি অর্জনের পরে এই বহুমূল্য চাকরি পাননি অন্য কোন ব্যক্তি। জানা যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের এই দুই ছাত্রের কৃতিত্বে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বিশ্ববিদ্যালয়। সংবর্ধনা দেওয়া হয়েছে দুই ছাত্রকে। এ বিষয়ে রাজর্ষি ও সপ্তর্ষি জানিয়েছেন “আমরা ছোটবেলা থেকেই একসঙ্গে পড়াশোনা করেছি, একইসঙ্গে বড় হয়েছি ,আমাদের চিন্তাভাবনাও একরকম। আমরা চেয়েছিলাম ভবিষ্যতে একই জায়গায় যেন কাজ করতে পারি এবং আমরা সেই যোগ্যতা অর্জন করেছি। ” বর্তমানে একইসঙ্গে বিদেশযাত্রার জন্য দিন গুনছেন এই দুই যমজ ভাই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

এসএসসির চেয়ারম্যানকে তলব কলকাতা হাইকোর্টের । এম ভারত নিউজ

উচ্চ প্রাথমিকে নিয়োগ নিয়ে বেনিয়ম হওয়ার মামলায় আজই শুনানি কলকাতা হাইকোর্টে। আজ দুপুরে এসএসসির চেয়ারম্যানকে কলকাতা হাইকোর্টে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। দীর্ঘদিন এই নিয়োগ প্রক্রিয়া বন্ধ থাকার পর অতি সম্প্রতি তা পুনরায় শুরু করা হয়েছে। তবে ইন্টারভিউ তালিকা বেরতেই ফের উঠল অভিযোগ। প্রসঙ্গত উল্লেখ্য , কিছুদিন আগেই উচ্চ প্রাথমিকে […]
state_22

You May Like

Subscribe US Now

error: Content Protected