নিখিলের সঙ্গে বিয়েই হয়নি কখনও, নুসরতের দাবীতে হতভম্ব রাজ্যবাসী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের প্রেগন্যান্সির খবরে তোড়পাড় গোটা রাজ্য। এর মধ্যেই আরও এক বিস্ফোরক দাবীতে চর্চার একেবারে শিরোনামে উঠে এলেন তিনি। স্বামী নিখিল জৈনের সঙ্গে নাকি বিয়েই হয়নি তাঁর, শুধুমাত্র সহবাস করেছেন তাঁরা, এহেন দাবী করতে শোনা গেল অভিনেত্রীকে।

সম্প্রতি নুসরতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন নিখিল জৈন। প্রেগন্যান্সি নিয়ে জল্পনার পর এই প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন নুসরত। তিনি জানিয়েছেন, তুরস্কে আইন মেনে বিয়ে হয়নি তাঁদের। ফলে সেদেশের আইনে কোনো বৈধতা নেই সেই বিয়ের। এছাড়াও হিন্দু মুসলমান বিয়ের ক্ষেত্রে যে সমস্ত বিশেষ আইন মানা হয় তা কিছুই হয়নি তঁদের ক্ষেত্রে বলেই জানিয়েছেন অভিনেত্রী। তাঁর দাবী, স্বামী স্ত্রী নন, লিভ ইন পার্টনার ছিলেন তিনি ও নিখিল। নিখিল জৈনকে কটাক্ষ করে তিনি এও বলেন যে ” আমি কোনওদিন কারওর ক্রেডিড কার্ড ব্যবহার করিনি। কিন্তু যিনি নিজেকে বড়লোক বলে দাবি করছেন এবং আমি তাঁকে ব্যবহার করছি বলছেন তিনি অবৈধভাবে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, আমাদের বিচ্ছেদ হওয়ার পরও নিখিল আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন।আমি বিষয়টি সম্পর্কে পুলিশে অভিযোগ করেছি। খুব শিগগিরই পুলিশ পদক্ষেপ নেবে বলে আশা করছি।” নুসরতের এহেন বিস্ফোরক মন্তব্যে কার্যতই হতবাক রাজ্যবাসী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দূরপাল্লার বেশ কিছু ট্রেন চালানোর ঘোষণা রেলের । এম ভারত নিউজ

প্রায় ৫০ শতাংশ কর্মীর টিকাকরণ সেরে ফেলেছে রেল। মঙ্গলবার এমনটাই জানিয়েছেন রেল বোর্ডের চেয়ারম্যান সুনীত শর্মা। তাই এবার ধীরে ধীরে নিজের ছন্দে ফিরতে চায় রেল। মঙ্গলবার ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে সুনীত শর্মা জানান ১৫ই জুন অধিকাংশ রাজ্যেই উঠে যাচ্ছে লকডাউন।এরপরই ধাপে ধাপে বাড়ানো হবে ট্রেনের সংখ্যা। কলকাতা সহ উত্তর ও পূর্ব […]

Subscribe US Now

error: Content Protected