আর্থিক প্রতারণার অভিযোগ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 18 Second

এবার চাকরি দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ উঠলো কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে। এছাড়াও তাঁর নির্দেশে নির্বাচনের আগে বোমাও রাখা হয়েছিল এমনটাই জানিয়ে দিনহাটা থানায় অভিযোগ জানিয়েছেন গোসানিমারির বাসিন্দা ফিরদৌস ইসলাম।তার অভিযোগ বিধানসভা নির্বাচনের আগে নিশীথ প্রামাণিকের সঙ্গে কাজ করতেন তিনি। সেইসময়ই তাকে সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রথমে এক লক্ষ টাকা এবং পরবর্তীকালে ফের পঁচিশ হাজার টাকা নিয়েছেন নিশীথ এমনটাই দাবি ফিরদৌসের। নিজের গবাদি পশু, টোটো বিক্রি করে সেই টাকা জোগাড় করেছিলেন ফিরদৌস। কিন্তু এখনও প্রতিশ্রুতি মত কাজ হয়নি এখনও। ফিরদৌসের আরও অভিযোগ, দিনহাটায় স্থানীয় একটি কারখানায় পুলিশ তল্লাশি চালিয়ে বোমা ও বোমা তৈরির বহু সরঞ্জাম ও কাঁচামাল পেয়েছিল এবং সেই সময়, নিশীথ প্রামাণিক নাকি চাকরির প্রতিশ্রুতি দিয়ে সেসব বোমা ও বোমা তৈরির সামগ্রী ফিরদৌসকে সরিয়ে রাখতে বলেছিলেন।

কিন্তু পরে সেই বোমা ফেটেই নিজেই গুরুতর জখম হন ফিরদৌস। এরফলে সপ্তাহ খানেক আইসিইউতেও থাকতে হয় তাঁকে। সেই চিকিৎসার টাকা জোগাড় করতে ইতিমধ্যেই নিজের দোকান বিক্রি করতে হয়েছে ফিরদৌসের বাবাকে।নিশীথ প্রামাণিকের জন্য কার্যত পথে বসতে হয়েছে গোটা পরিবারকে। এই ব্যাপারে ক্ষোভ উগড়ে ফিরদৌস বলেন,“শুধু আমার নয়, এভাবে অনেকের থেকে টাকা আদায় করেছেন নিশীথ প্রামাণিক। তাঁদের হয়তো ফেরত পাওয়ার তাগিদ নেই। কিন্তু আমার আছে। আমার চাকরি চাই না। ওই টাকাটা ফেরত পেলে অন্তত টোটো কিনে চালাতে পারব। পেটটা তো চলবে।”সমগ্র ঘটনার নিন্দায় মুখর হয়েছে শাসক দল। তৃণমূলের প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ বলেন, যিনি এই ধরনের কাণ্ড ঘটিয়েছেন, তিনি আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী। যা অত্যন্ত লজ্জার বিষয়। ফিরদৌসের মত একাধিক সমাজ বিরোধী তৈরি করেছেন নিশীথ এমনটাই মত তার। এবিষয়ে তদন্তের দাবি করেছেন তিনি। যদিও বিজেপির পক্ষ থেকে এসব তৃণমূলের সাজানো গল্প বলে সাফাই দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নন্দীগ্রামে CID, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচনের আগে নন্দীগ্রামে প্রচার সেরে ফেরার পথে বিরুলিয়া বাজারে আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনাটি ঘটেছিল ১১ মার্চ। মঙ্গলবার সেই ঘটনার তদন্তের স্বার্থেই নন্দীগ্রামে পৌঁছায় CID- একটি তদন্তকারী দল। এদিন ঘটনাস্থলে পৌঁছে সামনের মিষ্টির দোকানদারকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি এবং ঘটনার বিবরণ জোগাড় করে। এরপরে সেদিন কর্মরত পুলিশ অফিসারদেরও জিজ্ঞাসাবাদ […]
politics_1283

Subscribe US Now

error: Content Protected