ফের প্রবল বর্ষণের পূর্বাভাস তামিলনাড়ুতে । এম ভারত নিউজ

Mbharatuser

এখনও কাটেনি এক সপ্তাহ। আর তার আগেই ফের প্রবল বৃষ্টিতে ভাসতে চলেছে চেন্নাই সহ তামিলনাড়ুর একাধিক জেলা। গত সপ্তাহের অতি ভারী বৃষ্টির দাপট থেকে মুক্তি পেতে না পেতেই আবারও ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনায় জারি করা হল লাল সতর্কতা।

0 0
Read Time:2 Minute, 14 Second

এখনও কাটেনি এক সপ্তাহ। আর তার আগেই ফের প্রবল বৃষ্টিতে ভাসতে চলেছে চেন্নাই সহ তামিলনাড়ুর একাধিক জেলা। গত সপ্তাহের অতি ভারী বৃষ্টির দাপট থেকে মুক্তি পেতে না পেতেই আবারও ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনায় জারি করা হল লাল সতর্কতা। আবহাওয়া দফতরের (IMD) তরফে জানানো হয়েছে যে, বঙ্গোপসাগরের উপর তৈরি হওয়া ঘূর্ণাবর্তটি নিম্নচাপের আকার নিয়ে আজই স্থলভাগে প্রবেশ করতে পারে অন্ধ্র প্রদেশের দক্ষিণ ও তামিলনাড়ুর উত্তর অংশ দিয়ে। এর ফলেই তামিলনাড়ু জুড়ে ভারী থেকে অতি ভারী বৃষ্টির আশঙ্কা থাকছে । ভারী বৃষ্টি বিক্ষিপ্তভাবে হতে পারে অন্ধ্র প্রদেশের উপকূল জুড়েও।

চেন্নাইয়ের আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ সারাদিন অতি ভারী থেকে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে চেন্নাই, তিরুভাল্লুর ও রানিপেটে। রমনাথপুরম ও থুতুকুডি জেলাতেও ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের আশঙ্কা থাকছে। এছাড়া তিরুভান্নামালাই, কাল্লাকুরীচি, সালেম, পেরামবালুর, তিরুচিরাপল্লী, করুর সহ তামিলনাডুর একাধিক জেলায় একটানা বৃষ্টি চলবে ।

গত সপ্তাহের বৃষ্টির জেরে এখনও একাধিক নদীর জল বিপদসীমার উপর দিয়ে বইছে। নতুন করে বেশি বৃষ্টি হলে দক্ষিণী রাজ্যগুলোর রাজ্য সরকারের আশঙ্কা ফের বন্যা অবধারিত ।বুধবার ও বৃহস্পতিবার ভারী বৃষ্টিপাতের সম্ভাবনায় বঙ্গোপসাগরের উপকূলের মৎসজীবীদের সমুদ্রে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এইচআরএ বৃদ্ধি নিয়ে বড়সড় সিদ্ধান্তের পথে কেন্দ্র । এম ভারত নিউজ

আসন্ন নতুন বছরেই কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের জন্য মিলতে পারে খুশির খবর। নতুন বছরে কেন্দ্রীয় সরকার সরকারি কর্মীদের জন্য বাড়াতে পারে আরও এক ভাতা অর্থাৎ হাউস রেন্ট অ্যালাউন্স-এইচআরএ (HRA) ।

Subscribe US Now

error: Content Protected