ধূপগুড়িতে পরকিয়ার অপরাধে গাছে বেঁধে বেধড়ক মার যুগলকে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 20 Second

আইনের কাঠগড়ায় বৈধতা মিললেও সমাজের কাঠগড়ায় এখনও কার্যতই ‘অসম্ভব’ পরকিয়া। আর সেই পরকিয়া করার অপরাধেই গাছে বেঁধে যুগলকে পেটানোর অভিযোগ উঠল ধূপগুড়িতে। খবর পেয়ে পুলিশ উদ্ধার করে দুজনকে।
জানা গিয়েছে বেশ কয়েকবছর ধরেই সম্পর্ক রয়েছে ওই দুজনের মধ্যে। মহিলার একটি এবং যুবকের দুটি সন্তান আছে বলেই খবর। গত কয়েকদিন আগে এলাকায় জানাজানি হয় তাঁদের সম্পর্কের কথা। এরপরই এদিন ওই যুবক মহিলার বাড়িতে দেখা করতে এলে বাঁশে বেঁধে বেধড়ক মারধর করা হয় দু’জনকে। একই সঙ্গে চলে অশ্রাব্য গালাগালি।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধূপগুড়ি থানার পুলিশ। বিশাল পুলিশবাহিনী এসে উদ্ধার করে ওই যুগলকে। এই মারধরের ফলে বেশ ভালোরকমই আহত হয়েছেন তাঁরা।যদিও এই মারধরের ঘটনায় গ্রেফতার হয়নি কেউই, তবে পুরো ঘটনাটি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় লজ্জায় এবং ভয়ে বাইরে বেরোতে পারছেন না ওই যুগল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাকস্বাধীনতা হরণ সিনেমার ? নতুন বিলে সরব বলিউড । এম ভারত নিউজ

আবারও বিতর্কের মুখে কেন্দ্র সরকার। সিনেমাটোগ্রাফ আইনে বড়সড় বদল আনতে চাওয়াতেই সমালোচনার ঝড় দেশজুড়ে। অতি সম্প্রতি সিনেমাটোগ্রাফ সংশোধনী বিল এনেছে মোদী সরকার। আর শিল্পের বাকস্বাধীনতায় এহেন সরকারি হস্তক্ষেপে কার্যতই চমকে উঠেছেন চিত্র শিল্পী থেকে পরিচালক সকলেই। সেন্সরের উপরে গিয়ে সরকারের হাতে আসতে চলেছে ‘সুপার সেন্সর পাওয়ার’ অর্থাৎ সিনেমা সেন্সরের কাছ […]
bollywood_01

Subscribe US Now

error: Content Protected