১০০ ফিট উচ্চতায় ভারতীয় পতাকা স্থাপনের লক্ষে ভারতীয় সেনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

ভারতের সীমান্তগুলিতে আকসার দেখা যায় বহু উচ্চতা সম্পন্ন ভারতীয় পতাকার অবস্থান। ঠিক তেমনি ভারতীয় সেনার নতুন পরিকল্পনা অনুসারে জম্মু ও কাশ্মীরের গুলমার্গে ১০০ ফুট উচ্চতার পতাকা স্থাপন করার। পাশাপাশি এখনো পর্যন্ত জানা যাচ্ছে এটি হবে ঐ উপত্যকার সর্বোচ্চ পতাকা। দেশের সেনার তরফ থেকে ইতি মধ্যেই জানানো হয়েছে, সোলার ইন্ডাস্ট্রির সঙ্গে এই বিষয়টি নিয়ে কথা হয়ে গেছে তাদের।

সূত্রের খবর অনুসারে এও জানা যাচ্ছে, গতকাল স্কি রিসর্টে এলাকার ডিভিশন জেনারেল অফিসার কম্যান্ডিং (GoC) মেজর জেনারেল বীরেন্দ্র ভাট ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। গতকালের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। পাশাপাশি সোলার ইন্ডাস্ট্রি তরফ থেকেও এই বিষয়ে যথেষ্ট উত্তেজনা দেখানো হচ্ছে।GoC ১৯ পদাতিক ডিভিশনে সোলার ইন্ডাস্ট্রি ইন্ডিয়ার রমিত অরোরা এই পতাকার একটি প্রতিলিপি উপস্থাপন করেছিলেন।

পাশাপাশি ভারত সরকারের তরফ থেকে জারি করা হয়েছে অ্যালার্ট। প্রায় ১০০ জন যুবক কাশ্মীর থেকে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ,সঠিক ভিসার সাথে ,তবে তাদের মধ্যে কেউ কেউ এখনো ফিরে আসতে পারেননি। এবং যারা গতবার গিয়েছিলেন তাদের মধ্যে অনেকেই নিখোঁজ ,সেক্ষেত্রে পাকিস্তানের কোন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত হওয়ার ঘটনা ঘটতেই পারে বলে আশঙ্কা করছে ভারত সরকার। পাশাপাশি গোয়েন্দা দপ্তরের তরফ থেকে জানানো হয়েছে ভারতের মধ্যে থেকেই ভারতে কোন অপারেশন চালাতে চলেছেন এই যুবকেরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

উত্তরাখণ্ডে গ্লেসিয়ার ভেঙে ভয়াবহ দুর্ঘটনা, মৃত বহু । এম ভারত নিউজ

উত্তরাখণ্ডে ভয়াবহ ধস নেমেছে গতকাল । নন্দাদেবী গ্লেসিয়ারের একটি অংশ হঠাৎ করে ভেঙে গেলে ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন হয় উত্তরখন্ড রাজ্য। গতকাল রাত অব্দি সূত্রের খবর অনুসারে জানতে পারা গিয়েছিল, এই প্রাকৃতিক বিপর্যয়ের ফলে মৃত্যুবরণ করেছেন ১০ জন ।পরবর্তীতে রাতভর রুদ্ধশ্বাসে কাজ চালিয়েছিলেন উদ্ধার কার্য বাহিনী, ফলের আরও ৪টি দেহ উদ্ধার […]

Subscribe US Now

error: Content Protected