করোনা আবহেই বিয়ে সারলেন ভারতীয় ক্রিকেটার রোহিত দামোদরন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

করোনা আবহে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় ক্রিকেটার রোহিত দামদারান ।ক্রিকেটার রোহিত দামোদরনের হলেন খ্যাতনামা শিল্পপতি দামোদরনের ছেলে। প্রসঙ্গত উল্লেখ্য মাদুরাইয়ের প্যান্থার্স ক্রিকেট দলের মালিক রোহিত দামোদরনের বাবা। জানা যাচ্ছে ভারতীয় ক্রিকেটারের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন দক্ষিণী চলচ্চিত্র পরিচালক শঙ্করের কন্যা ঐশ্বর্য। তাঁদের এই চার হাত এক হওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন।

করোনা আবহের মাঝে বৈবাহিক অনুষ্ঠান সম্পন্ন করার কারণে বেশি জনসমাগম করতে দেখা যায়নি এই দুই তারকা পরিবারকেই। কেবলমাত্র অনুষ্ঠান সম্পন্ন করতে পারিবারিক আত্মীয়দের তামিলনাড়ুর একটি পাঁচতারা হোটেলে আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে সেখানে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর উপস্থিতি এই বৈবাহিক অনুষ্ঠানকে এক অনন্য মাত্রা প্রদান করেছে। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তামিলনাড়ুর চিকিৎসা ও পরিবার কল্যাণ মন্ত্রী এম সুব্রহ্মণ্যম। জানা যাচ্ছে রোহিত দামোদরনের স্ত্রী ঐশ্বর্য পেশায় একজন চিকিৎসক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে এই দুই ব্যক্তিত্বের বিবাহ বন্ধনের ছবি। বৈবাহিক অনুষ্ঠানের সেভাবে ভির না হলেও পরবর্তীতে একটি রিসেপশন পার্টি অরগানাইজ করার কথা রয়েছে। আশা করা যাচ্ছে আগামী দিনে ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন অন্যান্য বিশেষ ব্যক্তিত্বরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কানাডার স্কুলে মিলল ৭৫১টি বেওয়ারিশ কবর । এম ভারত নিউজ

কানাডার সাসকাচোয়ান প্রিরি প্রদেশের প্রাক্তন আবাসিক বিদ্যালয়ের এক জায়গায় উদ্ধার হয়েছে ৭৫১ টি অলিখিত শিশু কবর , এক মাসেরও কম সময়ের মধ্যে দেশটির ইতিহাসের সবচেয়ে অন্ধকারতম অধ্যায়গুলির মুখোমুখি হচ্ছে গোটা বিশ্ব। কাওয়েসেস ফার্স্ট নেশন প্রদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের প্রাক্তন মেরিভাল ইন্ডিয়ান রেসিডেন্সিয়াল স্কুলে দেখা গেছে এই ভয়ঙ্কর ও হতবাক করা দৃশ্য। ব্রিটিশ […]

Subscribe US Now

error: Content Protected