কেন বিশ্ব চ্যাম্পিয়নশিপ থেকে সরলেন মীরাবাঈ চানু? । এম ভারত নিউজ

admin

টোকিও অলিম্পিকে রুপো পাওয়ার পর দেশে আপাতত খুব জনপ্রিয় নাম মীরাবাঈ চানু।

0 0
Read Time:1 Minute, 59 Second

টোকিও অলিম্পিকে রুপো পাওয়ার পর দেশে আপাতত খুব জনপ্রিয় নাম মীরাবাঈ চানু। কিন্তু এবার আসন্ন তাসকেন্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপ থেকে সরে দাঁড়িয়েছেন ভারোত্তলক চানু। উজবেকিস্তানের তাসকেন্টে ৭-১৭ ডিসেম্বর হওয়ার কথা এই টুর্নামেন্টটি। ২০১৭ সালে বিশ্ব চ্যাম্পিয়নের শিরোপা জিতেছিলেন চানু। কিন্তু স্ন্যাচ বিভাগে একটি নতুন কৌশল আয়ত্ত করতে ব্যর্থ হওয়াই এই ইভেন্ট থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন তিনি। আগস্টের শেষের দিকে ফের অনুশীলন শুরু করেছিলেন এনআইএস পাতিয়ালায় চানু।

এই প্রসঙ্গে জাতীয় ভারোত্তোলন কোচ বিজয় শর্মা জানিয়েছেন, আপাতত পরের বছরের হ্যাংঝাউ এশিয়ান গেমসকেই পাখির চোখ করে এগোচ্ছেন মীরাবাঈ। এর আগে কখনও এই ইভেন্টে অংশ নেননি চানু। ২০১৮ সালের জাকার্তা এশিয়াড থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছিলেন চানু। পিঠের নিচের দিকে চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি বলেই সেই সময়ে এশিয়াডে অংশগ্রহণ করতে পারেননি মীরাবাঈ। বর্তমানে এনআইএসে ভারতের হেড কোচ বিজয় শর্মার অধীনে স্ন্যাচ বিভাগের নতুন কৌশল নিখুঁত করে শেখার জন্যই সমস্তরকম প্রস্তুতি নিচ্ছেন তিনি। জানা যাচ্ছে, আসন্ন এশিয়াডে ২১০ কেজির উপরে বারবেল তুলতে চান চানু।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ত্রিপুরার বুথে বুথে অশান্তি, নীরব দর্শক পুলিশ । এম ভারত নিউজ

পুরভোটের দিন কার্যত রণক্ষেত্র চেহারা ত্রিপুরার প্রতিটি বুথের। রাজনৈতিক হিংসা ও অশান্তির আবহেই মিটেছিল ভোটের প্রচার। নির্বিঘ্নে নির্বাচনের দাবিতে শীর্ষ আদালতেরও দ্বারস্থ হয়েছিল তৃণমূল। নির্বাচনে প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে ত্রিপুরা সরকারকে নির্দেশও দিয়েছিল শীর্ষ আদালত। কিন্তু সেই নির্দেশকে কার্যত বুড়ো আঙ্গুল দেখিয়ে পুরভোটের আগের রাত থেকেই উত্তপ্ত আগরতলা। কোথাও […]

Subscribe US Now

error: Content Protected