ঈশা আম্বানির বিয়ে , লেহেঙ্গার দাম শুনলে চমকাবেন আপনিও । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

বিয়ের লেহেঙ্গার দাম ৯০ কোটি টাকা! হ্যাঁ ঠিকই শুনেছেন আপনি। মুকেশ আম্বানি তনয়া ঈশা আম্বানির বিয়ের লেহেঙ্গার দাম ছিল ৯০ কোটি টাকা। ব্যবসায়ী আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঈশা। মেয়ের বিয়েতে খরচ করতে বিন্দুমাত্র কার্পণ্য করেননি মুকেশ আম্বানি। সোনা দিয়ে মোড়ানো এক একটি আমন্ত্রণ পত্রের দামই ছিল ভারতীর মুদ্রার প্রায় তিন লাখ টাকার কাছাকাছি।

গোটা বলিউড তারকার হাট বসেছিল ঈশা আম্বানির এই এলাহী বিয়েতে। বিয়েতে খাবার পরিবেশন করতে দেখা গিয়েছিল বিগ বি অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খানের মত সুপারস্টারদের। প্রায় সমগ্র বিশ্ব থেকে আমন্ত্রিত ছিলেন বহু বিখ্যাত মানুষ। আমন্ত্রিতদের জয়পুরে বিয়ের আসরে আনতে প্রচুর চাটার্ড বিমান, রোলস রয়েস ও বিএমডব্লিউ গাড়ি ভাড়া করেছিলেন রিলিয়ান্স কোম্পানির কর্তা মুকেশ আম্বানি। ঈশা আম্বানির বিয়েতে প্রায় সারা রাত পারফর্ম করতে দেখা গিয়েছিল বিখ্যাত পপ গায়িকা বিয়ন্সে-কেও যার মাত্র দু ঘণ্টা পারফরম্যান্সের পারিশ্রমিক পঁচিশ কোটি টাকা!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

কমবয়সীদের মধ্যে বাড়ছে হৃদরোগের সম্ভাবনা। এম ভারত নিউজ

মাত্র ৪০ বছর বয়সে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। অভিনেতার এই আকস্মিক প্রয়াণ ফের একবার প্রমাণ করে দিল মানুষের জীবন কতটা ক্ষণস্থায়ী। এত কম বয়সে হার্ট অ্যাটাকে মৃত্যু কিভাবে সম্ভব? কিন্তু বিশিষ্ট কার্ডিওলজিস্টদের দাবি,বিগত ১০-১৫ বছরে কমবয়সীদের হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেড়েছে বহুগুণ। […]
news_1316

You May Like

Subscribe US Now

error: Content Protected