পুজোর আগেই চালু হচ্ছে লোকাল ট্রেন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 32 Second

পুজোর আগেই লোকাল ট্রেন চালু করতে চায় রেল । তবে রাজ্যে লোকাল ট্রেন কবে থেকে চালু হবে, তা রাজ্য সরকারের সঙ্গে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে রেল ৷ ইতিমধ্যেই কলকাতা মেট্রোর ক্ষেত্রে একগুচ্ছ বিধিনিষেধ আরোপ করা হয়েছে ৷ করোনা পরিস্থিতিতে মেট্রোর ভিতরে ও বাইরে সুরক্ষা ও দূরত্ববিধি মেনে চলার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ ।

তবে পুজোর আগেই রাজ্যে লোকাল ট্রেন চালু করা যাবে কিনা, তা অনেকটা নির্ভর করছে কলকাতা মেট্রো ও ইস্ট-ওয়েস্ট মেট্রো চলার ওপর ৷ মেট্রো চালু হলে,সেখানে কী পরিস্থিতি দাঁড়ায় তা আগে খতিয়ে দেখতে চায় রেল ৷ ইতিমধ্যে পূর্ব ও দক্ষিণ-পূর্ব রেলের শাখার কর্তারা গোটা পরিস্থিতির ওপর নজর রাখছেন। কারণ, মেট্রোর মতই লোকাল ট্রেনের চালুর ক্ষেত্রে সুরক্ষা ও দূরত্ব বিধি মানা একটা বড় চ্যালেঞ্জ৷ সেক্ষেত্রে রাজ্যের সঙ্গে আলোচনা করেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সুখবর দিল 'কোভ্যাক্সিন' নির্মাণকারী সংস্থা 'ভারত বায়োটেক' । এম ভারত নিউজ

ভারতের ভ্যাকসিন নির্মাণকারী সংস্থা হায়দরাবাদের ভারত বায়োটেক এখন দ্বিতীয় পর্বের টিকার ট্রায়াল চালাচ্ছে । মানুষের শরীরে করোনার টিকা কোভ্যাক্সিনের পরীক্ষামূলক প্রয়োগের পাশাপাশি প্রাণীদের শরীরেও টিকার সেফটি ট্রায়াল চালাচ্ছিল এই সংস্থা । সেই ট্রায়ালের রিপোর্ট বেশ ইতিবাচক বলেই টুইট করে জানিয়েছে এই সংস্থা । অ্যান্টিবডি তৈরির প্রক্রিয়া শুরু হচ্ছে । টিকার […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected