হামাসের ১৫০ টি জঙ্গি ঘাঁটি উড়িয়ে দিল ইজরায়েলি সেনা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 36 Second

হামাস বাহিনীর একের পর এক জঙ্গি ঘাঁটি নিমেষে উড়িয়ে দিল ইজরায়েলি সেনা । রাতের অন্ধকারে টানা ৪০ মিনিটের বোমা বর্ষণ চালায় ইজরায়েলি সেনা আর মুহূর্তেই নিশ্চিহ্ন হয়ে যায় গাজায় হামাসের বহু গোপন সুড়ঙ্গ । ইজরায়েলের প্রতিরক্ষাবাহিনীর সূত্রে জানা গেছে, ১৬০টি যুদ্ধবিমান থেকে ৪৫০ টি বোমা ফেলা হয় মোট আর মাত্র ৪০ মিইটেই ধ্বংস হয়ে যায় হামাসের দীর্ঘ টানেল নেটওয়ার্ক । ধ্বংস হয়ে গিয়েছে প্রায় ১৫০টি ‘সন্ত্রাসী ঘাঁটি’। উত্তর গাজার ১৫০টি টার্গেটই ছিল হামাসের। সেখানে ছিল হামাসের প্রশিক্ষণ শিবির, ক্ষেপণাস্ত্র লঞ্চার পোস্ট ও সুড়ঙ্গ। যদিও এই ধামাকার পরেও হার মানতে নারাজ হামাস গোষ্ঠী ।

এর আগে তেল আভিভে আল আকসা মসজিদে ইজরায়েলি পুলিস ও প্যালেস্তিনিদের খণ্ডযুদ্ধের পর জেরুজালেম লক্ষ্য করে রকেট হামলা চালায় হামাস। প্রত্যাঘাত করে ইজরায়েলি সেনা। এখনও পর্যন্ত ১২২ জন মানুষ মারা গিয়েছে গাজায়। আহত প্রায় ৯০০। এই মর্মান্তিক ঘটনার পরেই আন্তর্জাতিক সংবাদ সংস্থা ইউ এস অ্যাসোসিয়েট প্রেস ও আলজজিরার ১২ তলা ভবন গুঁড়িয়ে গিয়েছে ইজরায়েলেরে বোমারু বিমান। ইজরায়েলের প্রেসিজেন্ট বেঞ্জামিন নেতানিয়াহু ঘোষণা করেছিলেন, এর শেষ দেখে ছাড়বেন তিনি । আরও জানিয়েছিলেন, ইনটেলিজেন্সের হেডকোয়ার্টারও ধ্বংস করে দিয়েছে ইজরায়েলি যুদ্ধবিমান। আর তারপর আজকের এই সাফল্য । ভয়াবহ পরিস্থিতি চলছে ইজরায়েলে, বহু মানুষ মৃত তো বহু আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন । এই পরিস্থিতির সম্মুখীন হয়ে ইজরায়েল লড়ে চলেছে হামাসের বিরুদ্ধে । এবারে একেবারে শেষ দেখার অপেক্ষায় ইজরায়েল ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায় । এম ভারত নিউজ

দীর্ঘ ৩৩ বছরের সাংবাদিকতার জীবনের ইতি, প্রয়াত জি ২৪ ঘন্টার সাংবাদিক তথা নিউজ এডিটর অঞ্জন বন্দ্যোপাধ্যায়। আজ রবিবার রাত ৯টা ২৫ এ শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। করোনা সংক্রমণ নিয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ফুসফুসের অবনতি হওয়ায় শেষ রক্ষা হলনা। সংবাদ জগতে শূন্যতার পাশাপাশি বহু সাংবাদিকের […]

Subscribe US Now

error: Content Protected