সাত-সকালেই ব্যারিকেড ভেঙে দিল্লি প্রবেশ কৃষকদের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

আজ ৭২ তম প্রজাতন্ত্র দিবসের দিনে দিল্লির রাজপথে ট্রাক্টর মিছিল করার হুঁশিয়ারি দিয়েছিলেন কৃষি আইনের বিরোধিতায় বিক্ষোভকারী কৃষকেরা। যদিও প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত এই ট্রাক্টর মিছিলের অনুমতি দেওয়া হয়নি । তথাপি প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের শেষেই শুরু হওয়ার কথা ছিল এই ট্রাক্টর মিছিল। তবে, আজ সকালে আটটা নাগাদ খবর পাওয়া যায়, সিংঘু এবং তিকরি সীমান্তে ব্যারিকেড ভেঙে আউটার রিং রোডের দিকে এগিয়ে যাচ্ছে কৃষকদের মিছিল। এমনকি জানা যায় এই রোডটি তাদের নির্ধারিত রুট এর মধ্যে ছিল না। নিরাপত্তা কমিটির অনেকেই কৃষকদেরকে বোঝানোর চেষ্টা করলে তাতেও কোনো লাভ হয়নি।

বিক্ষোভরত ৪১ টি কৃষক সংগঠনের মাথা সংযুক্ত কিষান মোর্চার এক নেতা জানান, কিষান মজদুর সংঘর্ষ কমিটির সদস্যরা ব্যারিকেড ভেঙেছেন। মঙ্গলবার কৃষক সংগঠনের সভাপতি সতনম সিং পান্নু জানিয়েছেন, পুলিশের নির্ধারিত রুট মেনে চলবেন না তাঁরা । তিনি বলেন, ‘আউটার রিং রোডে আমরা ট্র্যাক্টর মিছিল করব। ব্যারিকেেড সরিয়ে নেওয়ার জন্য দিল্লি পুলিশকে ৪৫ মিনিট সময় দিয়েছি।’ ওদিকে গাজিপুর সীমান্তে কৃষকদের ট্র্যাক্টর মিছিলের সময় ড্রোন ব্যবহার করা হয়েছে। পাশাপাশি তাঁদের ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাসের শেল ফাটিয়েছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রজাতন্ত্র দিবস উদযাপনে কোলাঘাটের স্বামীজি অ্যাকাডেমি । এম ভারত নিউজ

নিউ নর্মালে সারা দেশজুড়ে পালিত হচ্ছে প্রজাতন্ত্র দিবস। সারা দেশের পাশাপাশি রাজ্যের বিভিন্ন জেলাতে সকাল থেকেই জাতীয় পতাকা উত্তোলন, দেশাত্ববোধক গান, নৃত্য, আবৃত্তির মাধ্যমে পালিত হচ্ছে ৭২ তম প্রজাতন্ত্র দিবস। বাদ পড়ল না পূর্ব মেদিনীপুর জেলাও। মঙ্গলবার জেলার কোলাঘাট ব্লকের বড়িশা স্বামীজি অ্যাকাডেমিতে পালন করা হল প্রজাতন্ত্র দিবস। সারা বছরই […]

Subscribe US Now

error: Content Protected