মানিকতলার হাসপাতালে অক্সিজেনের আকাল, সমস্যা করোনা রোগীরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

দিল্লির গঙ্গারাম হাসপাতালের ঘটনার পুনরাবৃত্তি ঘটল এবার বাংলায়। এবার গুরুতর অক্সিজেন সংকট দেখা দিল মানিকতলার জে এন রায় হাসপাতালে। হাসপাতাল সূত্রের খবর হাসপাতালে ভর্তি ৬০ জন রোগীর মধ্যে ৬০জন করণা আক্রান্ত। কিন্তু হাসপাতালে অক্সিজেন বাকি রয়েছে মাত্র আর এক ঘন্টা চলার মতো। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার সঙ্গে সঙ্গে তীব্র অক্সিজেন সঙ্কট দেখা দিয়েছে দেশজুড়ে। সামান্য একটু প্রাণবায়ুর জন্য উঠছে হাহাকার। কিন্তু তবুও মিলছেনা অক্সিজেন যার ফলে কার্যত দম বন্ধ হয়ে মারা যাচ্ছেন অজস্র করোনা রোগী। দিল্লীর গঙ্গা রাম হাসপাতালে এক দুর্বিষহ চিত্র ধরা পড়েছিল সম্প্রতি। যেখানে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল, “গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসারত ২৫ জন রোগী মারা গিয়েছেন। সেইসঙ্গে ৬০ জন রোগীর জীবন সংকটে রয়েছে। এক্ষুণি অক্সিজেন এয়ারলিফ্ট করিয়ে না আনতে পারলে পরিস্থিতি হাতের বাইরে চলে যাবে। ঠিক ভাবে কাজ করছে না ভেন্টিলেটর এবং বাপ্যাপ। আর মাত্র দুই ঘণ্টার জন্য বেঁচে আছে অক্সিজেন”।

এবার সেই একই ছবি ধরা পড়ল এবার বাংলাতেও। অক্সিজেন সংকট দেখা দিল মানিকতলার জেএন রায় হাসপাতালে। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, “হাসপাতালে ভর্তি রয়েছে ৮০ জন রোগী। যার মধ্যে ৫০ জন করোনা আক্রান্ত। শনিবার সন্ধ্যে ৬ টা নাগাদ হাসপাতালে অক্সিজেন রয়েছে আর ১ ঘণ্টা চলার মত”। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে কী হতে চলেছে অদূর ভবিষ্যতে, তা এখন সত্যিই প্রশ্নের মুখে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বধূকে লাগাতার ধর্ষণ, অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে । এম ভারত নিউজ

পুত্রবধূকে লাগাতার ধর্ষণ ও যৌন নির্যাতন করার অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। দক্ষিন ২৪পরগনা জেলার মথুরাপুর থানার বিষ্ণুপুরের মামুদপুরে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। নির্যাতিতার অভিযোগ, লকডাউনের মধ্যেই শ্বশুর একাধিকবার ধর্ষন করেন তাঁকে। স্বামী এবং শ্বাশুড়িকে ঘটনাটি জানালেও লাভ হয়নি কিছুই। বিষয়টিকে আমল না দিয়ে উলটে তাঁকে মারধর এবং […]

Subscribe US Now

error: Content Protected