করোনা আক্রান্ত হয়ে প্রয়াত মিলখা সিং এর স্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

করোনাই আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন ভারতীয় প্রাক্তন মহিলা ভলিবল দলের সাবেকি অধিনায়ক তথা কিংবদন্তি স্প্রিন্টার মিলখা সিং এর স্ত্রী নির্মল কৌর। জানা যায় মোহালির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।কোভিডের জটিলতার কারণেই মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মিলখা সিং এবং নির্মল কৌরের পরিবারের সদস্য সংখ্যা আরও চারজন। মিলখা সিং এর পরিবারের তরফে জানানো হয়েছে, কোভিডের বিরুদ্ধে দুর্দান্ত যুদ্ধের পর মৃত্যুবরণ করতে বাধ্য হন নির্মল কৌর।

সাবেকি এই ভলিবল খেলোয়াড়, মিলখা সিংয়ের পরিবারের মেরুদন্ড বলেই পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে রীতিমতো অভিভাবকহীন হয়ে পরল গোটা পরিবার। তাছাড়াও নির্মল কৌরের শেষকৃত্যের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেনি মিলখা সিং । তিনি এখনও চন্ডীগড়ের পিজিমিরের আইসিইউতে রয়েছেন । মূলত কোভিড নিউমোনিয়ার কারণেই পুনরায় হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। জানা যায় গত ২৬ শে মে নির্মলকে মোহালীর ফোর্টিস হাসপাতালে আনা হয়েছিল। বর্তমানে মিলখা সিং এর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে নির্মল কৌরেই প্রয়াণে মর্মাহত তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইজরায়েলের নয়া প্রধানমন্ত্রীকে অভিনন্দন মোদির । এম ভারত নিউজ

ইজরায়েলের নয়া প্রধানমন্ত্রী নাফতালি বেনেটকে অভিবাদন জানালেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকালই ইজরায়েলের নয়া প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন নাফতালি বেনেট । ইতিমধ্যেই ইসরাইলের নয়া প্রধানমন্ত্রী সঙ্গে সাক্ষাতের জন্য ইচ্ছা প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী। পাশাপাশি আগামী দিনে তাঁদের দেশের সঙ্গে কৌশলগত অংশীদারিত্ব বজায় রাখার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন। তাছাড়াও […]

Subscribe US Now

error: Content Protected