মমতা-অভিষেকের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ শুভেন্দুর। এম ভারত নিউজ

admin

বিজেপি নেতাদের বাড়ি ঘেরাওয়ের এই ডাককে রাজনৈতিক উস্কানি বলে মনে করছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি।

0 0
Read Time:3 Minute, 49 Second

ধর্মতলায় গত শুক্রবার একুশের মঞ্চ থেকে রাজ্যজুড়ে বিজেপি নেতাদের তালিকা তৈরি করে তাঁদের বাড়ি ঘেরাওয়ের ডাক দেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী পাঁচ অগাস্ট কর্মসূচির দিন ঘোষণা করা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে। কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
এদিকে পঞ্চায়েত স্তরে সমস্ত বিজেপি নেতাদের বাড়ি ঘেরাওয়ের এই ডাককে রাজনৈতিক উস্কানি বলে মনে করছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। এই মর্মে কলকাতা পুলিশের অধীনস্থ হেয়ার স্ট্রিট থানায় ই-মেইল করে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে অভিযোগ দায়ের করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক কী বলেছেন সেই বিষয়টিও অভিযোগপত্রে উল্লেখ করেছেন শুভেন্দু অধিকারী। তাঁর অভিযোগটি যেন এফআইআর হিসেবে লিপিবদ্ধ করা হয় সেই বিষয়টিও হেয়ার স্ট্রিট থানার অফিসারের কাছে লিখিত হবে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, ‘যেভাবে হুঁশিয়ারি দেওয়া হয়েছে তা অসাংবিধানিক। বিচার ব্যবস্থাকেও এখন মানছে না শাসক দল। বিজেপি নেতাদের যে ভাবে বাড়ি ঘেরাওয়ের হুমকি দেওয়া হয়েছে সে ব্যাপারে আমরা দলীয় নেতৃত্বকে নিরাপত্তা দেওয়ার ব্যাপারে বদ্ধপরিকর’। অন্যদিকে, রবিবার বিকেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় দিল্লি যাওয়ার উদ্দেশে দমদম বিমানবন্দরে পৌঁছলে শুভেন্দুর পদক্ষেপ নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চান সাংবাদিকরা। তাতে অভিষেকের সংক্ষিপ্ত জবাব – শুভেচ্ছা রইল। অর্থাৎ তিনি বুঝিয়ে দিলেন, এফআইআর দায়ের করে তাঁর কর্মসূচি মোটেই আটকানো যাবে না।

উল্লেখ্য, ১০০ দিনের কাজের টাকা বন্ধের প্রতিবাদ করতেই এই কর্মসূচি বলে জানিয়েছিলেন অভিষেক ও মমতা। এই কর্মসূচির ঘোষণা করে অভিষেক জানিয়েছিলেন, ৫ অগস্ট সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিজেপি নেতাদের বাড়ি ঘেরাও করা হবে। তবে তৃণমূল নেতা-কর্মীদের শান্তিপূর্ণ ভাবে এই কর্মসূচি পালনের নির্দেশ দেন তিনি। এই ঘেরাওয়ের সময় বিজেপি নেতাদের বাড়িতে ঢুকতে বা বেরতে না দেওয়ার কথাও বলেছিলেন অভিষেক।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দীর্ঘ দাড়ি বানিয়ে বিশ্ব রেকর্ড শিখ ব্যক্তির। এম ভারত নিউজ

বিশ্বের সবচেয়ে লম্বা দাড়ি রেকর্ডধারী পুরুষ হিসেবে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডের পাতায় নাম ছিল তাঁরই। এবার সেই নিজের করা রেকর্ডই নতুন করে ভেঙেছেন তিনি।

You May Like

Subscribe US Now

error: Content Protected