শ্রাবন্তী ,যশেদের সঙ্গে প্রার্থী হতে পারেন বৈশাখী-মিঠুনও । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 57 Second

বঙ্গ নির্বাচন ২০২১, বঙ্গে পদ্ম ফুল ফোটানোর জন্য একের পর এক আসনে চোখধাঁধানো প্রার্থী দিচ্ছেন বিজেপির শীর্ষ নেতারা আজ চূড়ান্ত হবে বিজেপির ২৩৪ টি আসনের প্রার্থী দিল্লিতে নিয়ে বৈঠক করবেন শীর্ষ নেতারা সেইখানেই জরুরি তলব করা হয়েছে শুভেন্দু এবং রাজিব এর। সম্ভবত প্রার্থী তালিকা নিয়ে শলা পরামর্শ করতে তাদের ডেকে পাঠানো হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায় ডোমজুড় কেন্দ্র থেকে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন ওদিকে আবার মিঠুন চক্রবর্তীকে প্রার্থী করা নিয়েও জল্পনা শুরু হয়ে গিয়েছে। আজ রাতের মধ্যেই প্রার্থী তালিকা খতিয়ে দেখে তাতে শীলমোহর দেবে বিজেপির শীর্ষ নেতারা এবং ইলেকশন কমিটি।

সূত্রের খবর অনুসারে বিজেপির প্রার্থী তালিকায় অন্যান্য জলের মতো থাকছে কিছু তারকা চমক যেমন এবার বিজেপির তরফ থেকে প্রার্থী হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত প্রমূখ। পাশাপাশি এবার বিজেপির হয়ে সম্মুখ সফরে নামতেই পারেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় । যদিও এটা কতটা সত্য তা বহন করে সেটা আজ রাতেই সামনে আসবে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের পাশাপাশি।

এদিকে শান্তিকুঞ্জের শিশির অধিকারী সঙ্গে সাক্ষাৎকারে লকেট, এই নিয়ে ফের রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে তাহলে কি বিজেপিতে যোগ দিতে চলেছেন শিশির অধিকারী ?যদিও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন তাঁর সঙ্গে দেখা করতে যে কেউ আসতেই পারেন ,তার সঙ্গে কোনো দলীয় যোগাযোগ নেই বলে জানিয়েছেন তিনি । যদিও ঘটনাপ্রবাহ ব্যাপারটিকে সেদিকেই মোড় নিতে বাধ্য করেছে আজ দুপুর বেলা শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সাথে দেখা করতে গিয়েছিলেন বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। বঙ্গ নির্বাচনের আগে এখন দেখার বিষয় শিশির অধিকারীর হাতে কোন দলের পতাকা থাকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ আগুন দেরাদুন-দিল্লি শতাব্দী এক্সপ্রেসে । এম ভারত নিউজ

ভয়াবহ আগুন দেরাদুন-দিল্লি শতাব্দী এক্সপ্রেসে । আজ শনিবার সকালে রাইওয়ালা ও কংসরাও স্টেশনের মধ্যে ট্রেনে আগুন লাগে । তবে, ট্রেনের যাত্রীরা এই মুহূর্তে সুরক্ষিত আছেন । সমস্ত যাত্রীদের এই মুহূর্তে দেরাদুবে পৌঁছে দেওয়া হয়েছে । আজ বেলা ১২টা নাগাদ আচমকাই এই চলন্ত ট্রেনে আগুন ধরে যায় । তড়িঘড়ি নির্দিষ্ট কোচে […]

Subscribe US Now

error: Content Protected