এবার কি তবে ঘাসফুলে লকেট চট্টোপাধ্যায় ? । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:3 Minute, 4 Second

একুশের বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই ভাঙন অব্যাহত গেরুয়া শিবিরে। রবিবার সকলকে তাক লাগিয়ে তৃণমূলে যোগদান করেছেন প্রাক্তন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। তৃণমূলের দাবি, এখনও আরও একাধিক বিজেপি বিধায়ক তৃণমূলে যোগদান করার উদ্দেশ্যে যোগাযোগ করছেন। সেই তালিকায় নাম রয়েছে লকেট চট্টোপাধ্যায়েরও! তৃণমূলের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে যে ইতিমধ্যেই তিনি নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপনে সেরে ফেলেছেন বৈঠকও! এবার সেই জল্পনা নিয়েই মুখ খুললেন খোদ লকেট চট্টোপাধ্যায়।

সোমবার একটি সংবাদপত্রের খবরকে ‘ভুয়ো’ বলে দাবি করে বিজেপি সাংসদ লকেট লেখেন, “আমি সাধারণত ভুয়ো খবরে কান দিই না। কিন্তু এটায় গুরুত্ব দিতে বাধ্য হলাম। প্রথমেই বলে রাখি, ‘আয়ারাম-গয়ারাম রাজনীতিতে’ আমি বিশ্বাস করি না।” এরপরেই সংবাদমাধ্যমকে তোপ দেগে তিনি লিখেছেন,”ভুয়ো খবর ছড়াচ্ছে কিছু সংবাদমাধ্যম। এভাবে বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে।”

একুশের ভোটে চুঁচুড়া কেন্দ্রে হারার পর থেকেই দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল লকেট চট্টোপাধ্যায়ের। সম্প্রতি দলের রাজ্য সভাপতির মন্তব্যের বিরোধিতাও করেন তিনি। এর পরই তৈরি হয়েছিল দলবদলের জল্পনা। কিন্তু আজ সেই জল্পনায় ইতি টেনেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি জাতীয় স্তরেও গুরুত্ব বেড়েছে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। আগামী বছর উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনকে লক্ষ্য রেখে বাড়তি দায়িত্বও দেওয়া হয়েছে তাঁকে। উত্তরাখণ্ডে নির্বাচনে বিজেপির সহ পর্যবেক্ষক হিসেবে কাজ করবেন তিনি। উত্তরাখণ্ডে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হচ্ছে কেন্দ্রীয় সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীকে। তাঁর তত্বাবধানেই কাজ করবেন লকেট চট্টোপাধ্যায় ও সর্দার আরপি সিং। এমন পরিস্থিতিতে কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপন বৈঠকের গুজবকে মিথ্যে বলেই দাবি করলেন লকেট।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গঙ্গায় ভেসে এলো ধড়হীন, পচাগলা মৃতদেহ । এম ভারত নিউজ

হুগলি নদীতে ভেসে এল অজ্ঞাতপরিচয় মুণ্ডহীন, পচাগলা দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাবুঘাট এলাকায়। জানা যাচ্ছে, বোটানিক্যাল গার্ডেনের এক নম্বর ঘাটে দেহটি দেখতে পান স্থানীয়রা। এরপরেই খবর দেওয়া হয় থানায়। পুলিশের তরফে বাবুঘাট থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তকারীদের অনুমান খুন করে কেউ দেহ ভাসিয়ে দেওয়া […]

Subscribe US Now

error: Content Protected