চাকরির টানাটানিতে সমস্যায় এবার এয়ারপোর্ট এর গ্রাউন্ড স্টাফেরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

কোভিড -19 এর সংক্রমণের পর থেকেই দেশজুড়ে ঘোষণা হয়ে গিয়েছিল কড়া লকডাউন । চাকরি হারান অনেক কোম্পানিতে কর্মরত কর্মচারীরা। সমস্যায় পড়েন নানান মধ্যবিত্ত পরিবার। আর যারা কোনরকমে নিজেদের চাকরি বাঁচাতে সক্ষম হয়েছিলেন তারাও কাজ করেছেন কম পারিশ্রমিকে ।

কিন্তু এক নতুন সমস্যায় পড়লেন কলকাতা বিমানবন্দরের গ্রাউন্ড স্টাফেরা , হঠাৎ করেই সংস্থার হাতবদল ঘটছে। এতদিন পর্যন্ত যে সংস্থার আওতায় তারা কর্মরত ছিলেন সেই সংস্থার চুক্তির মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরেই ।আগামী বছর থেকেই নতুন সংস্থার ছত্রছায়ায়, চলবে কলকাতা বিমানবন্দর। বর্তমানে, এই সংস্থার আওতায় কাজ করতেন ৩৮০ জন গ্রাউন্ড স্টাফ কিন্তু এই মুহূর্তে এত স্টাফ এর প্রয়োজন নেই পরিষ্কার জানিয়ে দিয়েছেন নতুন সংস্থা। বর্তমানে পাঁচটি শহর সাথে উড়ান বাতিল করা হয়েছে । সুতরাং অতিরিক্ত স্টাফেদের কাজে বহাল না রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তারা কেবল মাত্র ২০০ জন কর্মচারী নিতে রাজি হয়েছেন এই মুহূর্তে ।

পরবর্তীতে ওই পাঁচটি শহরের সাথে বিমান পরিষেবা চালু হলে বাকি ১০০
জনকে নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন এই সংস্থা। ইতিমধ্যে প্রথম সারির ২০০ জনকে তাদের কাগজপত্র জমা দিতে বলেছেন কর্তৃপক্ষ। তবে কর্মচারীরা একজোটে সিদ্ধান্ত নিয়েছেন নিলে সকলকেই নিতে হবে, না হলে একটিও আবেদন জমা করবে না, উপরন্তু পরিষেবা বন্ধ করে দিতে পারেন গ্রাউন্ড স্টাফেরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দেশে নতুন স্ট্রেনের করোনা ভাইরাসের হদিশ মিলল ৬ জনের শরীরে । এম ভারত নিউজ

অন্ধ্রের এক মহিলার শরীরে পূর্বেই পাওয়া গেছে এই স্টেনের হদিশ। বর্তমানে সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ এ। সূত্রের খবর অনুসারে তারা সকলেই বিদেশ থেকে ফিরেছেন কিছুদিন আগেই। করোনা পরীক্ষা করাতে জানতে পাওয়া গেছে ,তাদের শরীরে নতুন স্টেনের আবির্ভাব ঘটেছে। এই স্টেন আগের থেকে অনেক বেশী শক্তিশালী। পুনেতে একজন, ব্যাঙ্গালোরে তিনজন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected