নন্দিগ্রামের পর পুরুলিয়া, একের পর এক মাস্টার স্ট্রোক মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

গতকাল মুখ্যমন্ত্রী পৌঁছে গিয়েছিলেন নন্দীগ্রামে, সেখান থেকেই ঘোষণা করেছেন যে তিনি নন্দীগ্রাম কেন্দ্রের হয়ে লড়তে চান এই খবরের সাথে সাথে রাজ্য রাজনীতিতে পারদ এক লাফে তুঙ্গে পৌঁছে যায়। একেই বলে “ওস্তাদের মার শেষ রাতে”মঙ্গলবার দুপুর ১ টা নাগাদ পুরুলিয়ার হুটমুড়া স্কুলের মাঠে সভা করতে চলেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শেষবারের মতো মুখ্যমন্ত্রী পুরুলিয়ার মাটিতে পা রেখেছিলেন ২০১৯ এ। সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদের দাবিতে রোড শো করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তার পরে অনেক পরিবর্তন এসেছে তার নিজের দলে , অনেক পরিচিত মুখ হয়ে গেছে অপরিচিত, যোগদান করেছেন তারা বিজেপি ও অন্যান্য দলে। পুরুলিয়া রুক্ষ জমিতে পদ্ম ফুল ফোটানোর জন্য মুখিয়ে রয়েছেন অনেক বঙ্গ বিজেপি নেতারা তবে সেই অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য তৈরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাই প্রথম মাস্টারকার্ড তিনি টেবিলে ফেলেছেন গতকাল। রাজনৈতিক মহলের অনেক বিশিষ্ট ব্যক্তিরা আজ মুখিয়ে রয়েছেন তাঁর পুরুলিয়ার সভার বক্তব্যের দিকে। আসরে নামিয়েছেন জঙ্গলমহলের মুখ ছত্রধর মাহাতকে। ছত্রধর আক্রমণ শানাচ্ছেন জায়গায় জায়গায়।

শুভেন্দু অধিকারী কিছুদিন আগেই পুরুলিয়াতে এসে বলেছিলেন, নির্বাচনী বিধি চালু হলে তৃণমূল প্রচারের লোক পর্যন্ত পাবে না। সেক্ষেত্রে তার বক্তব্যকে ভুল প্রমাণিত করে দলে দলে লোক নেমে আসবে তৃণমূলের এই সভায় বলেই আশা করছেন বিশিষ্ট মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পলিটেকনিক সহ ইঞ্জিনিয়ারিং বই এবার আঞ্চলিক ভাষাতেও । এম ভারত নিউজ

নতুন বছরে বাংলা মাধ্যমের ছাত্র-ছাত্রীদের জন্য সুখবর । মেধা থাকা সত্ত্বেও, অনেক বাংলা মিডিয়ামের ছাত্র ছাত্রীরাই নিজেদেরকে ইঞ্জিনিয়ারিং ও মেডিকেলের মোটা মোটা ইংরেজি বইগুলি থেকে সরিয়ে রাখে । তাই এবার পলিটেকনিক ও ইঞ্জিনিয়ারিং এর বইগুলো ছাপানো হবে বাংলা এবং আঞ্চলিক ভাষাতে। সাধারণত যে ছাত্রছাত্রীরা ছোটবেলা থেকে ইংরেজি মাধ্যমে পড়াশোনা করে […]

Subscribe US Now

error: Content Protected