অনন্য নজির বাগনানে ! ২৬ বছরে ১৫ টা স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে রেকর্ড শিক্ষকের । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 52 Second

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ

১৯৯৪ থেকে ২০২০ মোট ২৬ বছর। এই ২৬ বছরের মধ্যে তিনি একটা কিংবা দুটো না মোট ১৫ টা স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছেন। গ্রামীণ হাওড়ার বাগনান টেঁপুর নবাসন অনন্তরাম উচ্চবিদ্যালয়ের শিক্ষক রঞ্জিত দাসের এই কৃতিত্বকে সম্মান জানাল ইন্ডিয়ান বুক অফ রেকর্ডস কর্তৃপক্ষ। রঞ্জিতবাবু জন্মসূত্রে পশ্চিম মেদিনীপুরের দাঁতনের বাসিন্দা হলেও বর্তমানে কর্মসূত্রে বাগনানের বাসিন্দা। ইংরেজি,বাংলা,ইতিহাস, রাষ্ট্রবিজ্ঞান,দর্শন,দূরশিক্ষা তত্ত্ব,জনপ্রশাসন,গ্রামোন্নয়ন সহ একাধিক বিষয়ে মাষ্টার ডিগ্রির পাশাপাশি ঝুলিতে রয়েছে পিএইচডি,এমফিল ও ডিপ্লোমার মতো একাধিক ডিগ্রি।

শিক্ষক রঞ্জিত বাবুর এই অনন্য কীর্তিকে সম্মান জানাল ইন্ডিয়ান বুক অফ রের্কডস কর্তৃপক্ষ। শিক্ষকের বাড়িতে সংস্থার তরফে সার্টিফিকেট,মেডেল,কলম সহ একাধিক সামগ্রী পাঠিয়ে সম্মান জানানো হয়েছে। শিক্ষকের পাশাপাশি খুশি শিক্ষকের পরিবারের সদস্যরা। কীর্তিমান এই শিক্ষক মহাশয়ের অনন্য কীর্তি জানার পর বাগনানের একটি স্বেচ্ছাসেবী সংস্থার তরফে এদিন শিক্ষককে পুষ্পস্তবক ও উত্তোরীয় দিয়ে সম্মানিত করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কেন্দ্রের তৈরী স্বাধীনতার পোস্টারে নেই নেহেরুর ছবি । এম ভারত নিউজ

কেন্দ্রীয় সরকারের স্বাধীনতা দ্বিবসের পোস্টার থেকে বাদ পড়লেন স্বাধীন দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু । এঁর আগেও বহুবার নেহেরুকে কাঠগড়ায় তুলেছে মোদি সরকার তথে গোটা বিজেপি নেতৃত্ব । তবে সদ্য পালিত হওয়া ৭৫ তম স্বাধীনতা দ্বিবসের অনুষ্ঠানের পোস্টারয়ে রাখাই হবে না তাঁকে এমনটাই ভাবতে পারেনি কেউই । ৭৫তম বর্ষ উপলক্ষে […]
national_790

You May Like

Subscribe US Now

error: Content Protected