ব্যাট বিষেশজ্ঞের চিকিৎসায় এগিয়ে এলেন সচিন থেকে সোনু, দেখুন কিভাবে

user
0 0
Read Time:1 Minute, 35 Second

করোনা আবহে ক্রিকেটের সঙ্গে জড়িয়ে থাকা বহু মানুষের অবস্থা এই মুহূর্তে খুবই খারাপ। ভারতীয় ক্রিকেটের পরিচিত নাম আশরাফ চৌধুরি ।  সচিন থেকে বিরাট, তারকা ক্রিকেটারদের ব্যাট মেরামতি করেন আশরাফ চাচা । ডায়াবেটিস, নিউমোনিয়া সংক্রমণ রয়েছে তাঁর এ-ছাড়াও কিডনির সমস্যায় ভুগছেন বহুদিন ধরে ।

১২ দিন ধরে সাভলা হাসপাতালে ভর্তি রয়েছেন । লাখ দুয়েক টাকা আশরাফকে জোগাড় করে দিয়েছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা । দরকার আরও টাকার । অর্থাভাবে চিকিৎসা এগোনো সম্ভব হচ্ছেনা । খবরটা পেয়েই আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে এলেন স্বয়ং সচিন । বড় অঙ্কের টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মাস্টার-ব্লাস্টার এই ব্যাট বিশেষজ্ঞকে ।

পাশাপাশি বলিউডের সনু সুদও সাহয্য করেছেন যথাসাধ্য । সোনু সুদ এই করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বহু মানষের দিকে । এবারে বিরাট কোহলির ব্যাট মেরামতি করে দেওয়া আশ্রাফ চাচার পাশাও দাঁড়াতে দেহা গেল তাঁকে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বার্সেলোনা ছাড়ছেন মেসি ?

মঙ্গলবার বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষের কাছে লিওনেল মেসি জানিয়ে দিয়েছেন তিনি অবিলম্বে ক্লাব ছাড়তে চান। মেসি বার্সা ছেড়ে দিলে দলবদলের ফি-তে একটি টাকাও বার্সেলোনা পাবে না। কারণ, মেসির বার্সার সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ২০২১ সালে । তবে, মেসি নিজে ক্লাব ছাড়তে চাইলে বার্সালোনা ক্লাব তাঁকে বাধা দিতে পারবে না বলেই […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected