ভারতীয় মুসলিমদের উৎপত্তি নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি মন্ত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

ফের বিতর্কে জড়াল যোগী সরকারের নাম! ভারতীয় মুসলিমদের নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে যোগী আদিত্যনাথ সরকারের এক মন্ত্রী। এদিন উত্তরপ্রদেশের বালিয়ায় উত্তরপ্রদেশ সরকারের সংসদ বিষয়ক মন্ত্রী আনন্দস্বরূপ শুক্ল দাবি করেন, “ভারতীয় মুসলমানদের ভগবান রাম, কৃষ্ণ, শিবের থেকেই উৎপত্তি। তাঁদের পূর্বপুরুষ এই ভগবানরা। তাই কাবার দিকে না তাকিয়ে ভারতীয় মুসলমানদের ভারতীয় সংস্কৃতি ও সভ্যতার দিকে নত মস্তকে দাঁড়ান উচিত।”

তাঁর আরও অভিযোগ, ভারতেরই কিছু কিছু মুসলিমের ইসলামিক পৃথিবী গড়ার প্রতি পূর্ণ সমর্থন আছে। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন মানুষের মধ্যেও এমন মানসিকতা লক্ষণীয়। এরপরেই আনন্দস্বরূপ মোদী ও যোগীর জয়গান গেয়ে বলেন,কিন্তু এসব চিন্তাভাবনাকে ছাড়িয়ে হিন্দুত্বের পতাকা সবার উপরে তুলেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও নরেন্দ্র মোদী। তাই ভারতীয় সংস্কৃতিই একমাত্র ইসলামিক পৃথিবী গড়ার ভাবনাকে ধ্বংস করবে।

বালিয়ার সভা থেকে আনন্দস্বরূপ শুক্লকে বিরোধী সমাজবাদী পার্টিকে সরাসরি জঙ্গিদের সমর্থক বলে তোপ দাগতেও দেখা যায়। তাঁর দাবি, সমাজবাদী পার্টির সাংসদ সইফুর রহমান তালিবানের সমর্থক। সভা থেকে তিনি নিন্দা করে আরেক সমাজবাদী পার্টির নেতা আসাদুদ্দিন ওয়াইসিরও। আপাতত আনন্দস্বরূপ শুক্লর বিতর্কিত মন্তব্য ঘিরে দানা বেঁধেছে সাম্প্রদায়িক ক্ষোভ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রাজধানী এক্সপ্রেস অপহরণের প্রধান মাথা ছত্রধর মাহাতো । এম ভারত নিউজ

মাওনেতা ছত্রধর মাহাতোর বিরুদ্ধে বৃহস্পতিবার আদালতে চার্জশিট পেশ করল জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ। রাজধানী এক্সপ্রেস অপহরণের মূল চক্রী ছত্রধর মাহাতোই চার্জশিটে এমনটাই জানিয়েছে এনআইএ। এছাড়াও পঞ্চাশ পাতার চার্জশিটে উল্লেখ রয়েছে মাও-নেতা কিষেনজি, ছত্রধরের ভাই শশধর মাহাতো-সহ ১৩ জনের। চার্জশিটে সকলের বিরুদ্ধে রাষ্ট্রদোহিতাসহ অন্যান্য জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। […]

Subscribe US Now

error: Content Protected