গণেশ চতুর্দশীতে বাণিজ্যনগরীতে জারি ১৪৪ ধারা। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 35 Second

গনেশ চতুর্দশীরও পথের কাঁটা করোনাকালীন কঠিন পরিস্থিতি। আর সেই কারণেই আজ বাণিজ্য নগরীতে জারি ১৪৪ ধারা। করোনাকালীন কঠিন পরিস্থিতিতে গণেশ চতুর্দশীর নিয়ে আগাম সর্তকতা জারি করেছিল রাজ্য প্রশাসন। তবে গণপতি বাপ্পার এই উৎসবটির জন্য সারা বছর অপেক্ষা করে থাকে সাধারণ মানুষ। আর সেই কারণেই করোনাকালীন কঠিন পরিস্থিতিকে থোড়াই কেয়ার করে সেজে উঠেছিল বাণিজ্য নগরীর বিভিন্ন মণ্ডপ গুলি। তবে এবার প্যান্ডেলে ঘোড়ার বিষয়ে সম্পূর্ণ লালবাতি দেখাল রাজ্য সরকার। জানান যাচ্ছে আজ থেকে আগামী ১৯শে সেপ্টেম্বর পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে বাণিজ্য নগরী মুম্বাইয়ে। করোনাকালীন কঠিন পরিস্থিতির কারণে কেরলকে দায়ী করলেও পাশাপাশি মহারাষ্ট্র এবং কর্নাটকের সংক্রমণের পরিমাণ বৃদ্ধি হতে শুরু করেছে। তবে তাতে ভ্রুক্ষেপ নেই রাজ্যবাসীর। বরং উল্টে গণেশ চতুর্দশীর আনন্দের জোয়ারে মাততে চলেছিলেন তারা। তবে এবার ১৪৪ ধারা জারি হওয়ার ঘরবন্দি হতে হবে সকলকেই।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনা কালীন কঠিন পরিস্থিতিতে সর্বোচ্চ খারাপ পরিস্থিতি ছিল দক্ষিণের রাজ্যগুলির। অক্সিজেন এবং বেডের অভাবে মৃত্যু হয়েছে বহু মানুষের। এই পরিস্থিতিতে তৃতীয় ঢেউয়ের সম্ভাবনা থাকাকালীন কোন উৎসবেই অনুমতি দিতে চাইছে না রাজ্য সরকার। জানা যাচ্ছে, গণেশ চতুর্দশীর প্রত্যেক দিনের অনুষ্ঠানে বাড়িতে বসে অনলাইনে দেখতে পারবেন দর্শনার্থীরা। একমাত্র যাদের দুটি ডোজ, সম্পন্ন হয়েছে তারাই। মণ্ডপে ভলেন্টিয়ারের কাজ করতে পারবেন। এছাড়াও এবার বিসর্জন উৎসবে মাততে পারবেন না রাজ্যবাসী, একথা স্পষ্ট জানিয়েছেন সেই রাজ্যের প্রশাসন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অবশেষে ভবানীপুরে প্রার্থী দিল বিজেপি! কে ?জেনে নিন। এম ভারত নিউজ

ভবানীপুরে মমতাকে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিজেপির আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। হ্যাঁ অবশেষে ভবানীপুর উপ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ঘোষণা করল ভারতীয় জনতা পার্টি। জানা যাচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন হতে চলেছে ভবানীপুরে। আর সেখানেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এতদিন পর্যন্ত ভোট পরবর্তী হিংসা এবং সন্ত্রাস নিয়ে […]

Subscribe US Now

error: Content Protected