আতঙ্কে আত্মঘাতী করোনা রোগী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 37 Second

রাজ্যজুড়ে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। করোনার এই বাড়বাড়ন্তের হাত থেকে ছাড় পায়নি উত্তরবঙ্গও। যেন আতঙ্কের অপর নাম হয়ে দাঁড়িয়েছে করোনা। এরই মাঝে আতঙ্কে উদ্বেগে আত্মহত্যা করলেন এক করোনা আক্রান্ত ব্যক্তি।
ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার মালবাজার এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।
মালবাজারের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রদীপ কুন্ডু (৬০) করোনা সংক্রামিত হয়েছেন বলে জানতে পারেন বুধবার সকালে। নিজের বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন তিনি। কিন্তু দুপুরের দিক থেকেই আতঙ্ক, উদ্বেগ এবং আশঙ্কায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। তারপরই আত্মঘাতী হন প্রদীপবাবু।

মালবাজার শহরের করোনা পরিস্থিতি বেশ শোচনীয়। প্রতিদিন উত্তরোত্তর বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। শ্বাসকষ্টজনিত অসুস্থতা নিয়ে হাসপাতালে হাসপাতালে ঘুরেও বেড এবং উপযুক্ত চিকিৎসা পাচ্ছেন না অনেকেই। করোনা পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করতেই চালু করা হয়েছে বেশকিছু নিয়ম কানুন। এমনকি চালু হয়েছে রাত্রিকালীন লকডাউনও। এর মাঝেই প্রদীপ বাবুর আত্মহত্যার ঘটনায় আরও বেশি করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে স্বাস্থ্যকর্মীরা এবং পুলিশ করোনা বিধি মেনেই উদ্ধার করে নিয়ে যায় তাঁর দেহ।

বুধবার দুপুর গড়াতেই খবর আসে শহরের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হরেরাম কুণ্ডু (৬৮) নামে এক করোনা আক্রান্ত রোগী শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে মারা গিয়েছেন। জানা গিয়েছে, প্রদীপ কুন্ডু ও হরেরাম কুন্ডু পরস্পরের আত্মীয় ছিলেন। নিকট আত্মীয়ের এই মৃত্যু তাঁকে মানসিক ভাবে বিপর্যস্ত করে দিয়েছিল বলে মনে করছেন প্রতিবেশীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বেলাগাম করোনা পরিস্থিতি, সীল হল বাংলা-ওড়িশা বর্ডার । এম ভারত নিউজ

দেশজুড়ে আশঙ্কাজনক ভাবে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাংলার অবস্থাও আশঙ্কাজনক। এই পরিস্থিতিতে বাংলা ওড়িশা বর্ডার সীল করল ওড়িশা প্রশাসন। বুধবার বিকেল থেকেই পণ্যবাহী গাড়ি ছাড়া অন্যান্য যেকোনো ধরনের গাড়ির উপরই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলেই খবর। এই দিন থেকে কোনো রকম কোনো যাত্রীবাহী গাড়ি যাতায়াত করতে পারবেনা ওড়িশায়। বাংলার […]

Subscribe US Now

error: Content Protected