আহত বিজেপি নেতার বাড়িতে শুভেন্দু অধিকারী । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 8 Second

গত ২ মে নির্বাচনী ফল প্রকাশের পর জেলায় জেলায় বিভিন্ন সন্ত্রাসের চিত্র আমাদের সামনে উঠে আসে। ২ মে নির্বাচনী ফল প্রকাশে হাওড়া জেলাজুড়ে কার্যত বিজেপির ভরাডুবীর পর থেকেই ঘরছাড়া ছিলেন বাগনান বিধানসভার ২ নং মন্ডলের বিজেপি যুবমোর্চার সভাপতি মিঠুন চক্রবর্তী। দীর্ঘ ৩৭ দিন ঘরছাড়া থাকার পর গত ১২ ই জুন গ্রামীণ হাওড়ার বাগনান বিধানসভার ওরফুলি গ্রাম পঞ্চায়েতের ঘোড়ামান্না গ্রামে নিজের বাড়িতে ফেরেন মিঠুন।

ঐদিন রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের প্রহৃত হন ঐ বিজেপির যুবনেতা। লাঠি লোহার রড দিয়ে মারার ফলে পায়ের একাধিক অংশে হাড় ভেঙ্গে যায়। দীর্ঘ কয়েকদিন চিকিৎসার পর চিকিৎসকরা বুধবার সকালে হাসপাতাল থেকে ছেড়ে দেন। দলীয় ঐ কর্মীকে হাসপাতাল থেকে বাড়িতে পৌঁছে দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,অনুপম মল্লিক,উমাশঙ্কর হালদার সহ একাধিক বিজেপি নেতৃত্ব। পরিবারের সদস্যদের সাথে কথা বলে সমস্ত রকম দলীয় সহযোগিতার আশ্বাস দেয়। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কড়া সুরেই জানায় মুখ্যমন্ত্রীকে নবান্ন থেকে এসে মিঠুন ও তার পরিবারকে দেখে যেতে ও সুপ্রিম কোর্টে যে হলফনামা দেওয়া হয়েছিল তা যথাযথ পালন করতে। সন্ত্রাস ঘটছে তাতে যেন মুখ্যমন্ত্রীর নজর পড়ে। অবশেষেশাসকদলকে সংযত হওয়ার পরামর্শ দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চিন সমুদ্রে সামরিক মহড়া আমেরিকার। বেজায় চটেছে চিন । এম ভারত নিউজ

মাঝ সমুদ্রে আবারও তুঙ্গে চিন-আমেরিকা দ্বন্দ্ব। বুধবার দক্ষিন চিন সাগরে আমেরিকার সামরিক মহড়ায় যে মোটেই খুশি নয় চিন, একথা স্পষ্ট হয়ে উঠেছে। এর মহড়ার ফলে যে কার্যতই চরমে উঠতে চলেছে চিন আমেরিকা বিবাদ এমনটাই মত পর্যবেক্ষকদের। ইউএসএ রোনাল্ড রেগান নামক রণতরীর নেতৃত্বে আরও বেশ কয়েকটি বিমানবাহী রণতরী নিয়ে দক্ষিন চিন […]

Subscribe US Now

error: Content Protected